শিরোনাম
◈ মধ্যরাতে গ্রেফতার ব্যারিস্টার সুমন (ভিডিও) ◈ অক্টোবরেও ঊর্ধ্বমুখী  রেমিট্যান্সের গতি ◈ বাতিল হতে যাচ্ছে বাংলাদেশ-ভারত গ্যাস পাইপলাইন নির্মাণ প্রকল্প  ◈ বঙ্গোপসাগরে সুস্পষ্ট লঘুচাপটি ঘূর্ণিঝড়ে রূপ নিচ্ছে ◈ ‘আমি কোন দলকে নিষিদ্ধ করার পক্ষে নিই’: (ভিডিও) ◈ ফিল্মি স্টাইলে প্রকাশ্যে গুলি করে ছাত্রলীগ কর্মীকে হত্যা (ভিডিও) ◈ অন্তর্বর্তী সরকারের বৈধতা প্রশ্নে যা বলেছিলেন সুপ্রিম কোর্ট ◈ রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগ নিষিদ্ধের দাবিতে ঢাবিতে মশাল মিছিল (ভিডিও) ◈ শেখ হাসিনার পদত্যাগপত্র নিয়ে রাষ্ট্রপতি অসত্য বলেননি: মানবজমিন সম্পাদক (ভিডিও) ◈ দিল্লি থেকে মীরাটের সেনানিবাসে শেখ হাসিনা?

প্রকাশিত : ১৭ জুন, ২০২৪, ১১:১৯ রাত
আপডেট : ১৮ জুন, ২০২৪, ০২:১০ দুপুর

প্রতিবেদক : আরমান হোসেন

বেগম খালেদা জিয়ার সঙ্গে ঈদ শুভেচ্ছা  বিনিময় করলেন বিএনপির সিনিয়র নেতারা

সালেহ্ বিপ্লব: [২] পবিত্র ঈদ উল আজহা উপলক্ষ্যে সাবেক প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্যরা। তাদের মধ্যে ছিলেন জমির উদ্দিন সরকার, ড. খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান ও সেলিমা রহমান।

[৩] বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান জানান, সোমবার রাত আটটার পর বিএনপির স্থায়ী কমিটির এই সদস্যরা গুলশানে বেগম খালেদা জিয়ার বাসভবন ফিরোজায় যান। 

[৪] সাক্ষাৎ শেষে সাংবাদিকদের ব্রিফ করেন ড. খোন্দকার মোশাররফ হোসেন। তিনি বলেন,  আমরা প্রত্যেক ঈদে আমাদের নেত্রীর সাথে দেখা-সাক্ষাৎ করি এবং ঈদের শুভেচ্ছা বিনিময় করি। এখানে কিন্তু রাজনীতি নিয়ে আমরা আলোচনা করি না। আমাদের নেত্রীও করেন না। আজকেও তাই হয়েছে।

[৫] তিনি বলেন, দেশের মানুষের যে অর্থনৈতিক অবস্থা, দৈন্যতা, আজকে যে খারাপ অবস্থাৃ আজকে যে ঈদ সকলে সেইভাবে আনন্দের সাথে করতে পারেনি এ ব্যাপারে আমরা কষ্টে আছি, সকলে এই ব্যাপারে দুঃখিত। আমাদের নেত্রীও দুঃখ প্রকাশ করেছেন। দেশের মানুষজনকে এবং দলের নেতা-কর্মীকে দেশনেত্রী শুভেচ্ছা জানিয়েছেন এবং ভবিষ্যতে বাংলাদেশে মানুষ যেভাবে চায় সেভাবে যাতে করে অর্থনৈতিক-সামাজিক সর্বক্ষেত্রে উন্নতি হয়ে সকলে আনন্দের সাথে ঈদ এবং জীবন-যাপন করতে পারে  সেজন্য আমাদের নেত্রী বেগম খালেদা জিয়া দোয়া করেছেন।

[৬] স্থায়ী কমিটির সদস্যদের সাক্ষাতের পরে দলের ভাইস চেয়ারম্যান মেজর হাফিজ উদ্দিন আহমেদ, আবদুল্লাহ আল নোমান, বরকত উল্লাহ বুলু, আবদুল আউয়াল মিন্টু, শামসুজ্জামান দুদু, চেয়ারপারসনের উপদেষ্টা সুজা উদ্দিন, আবদুল কাইয়ুম, জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বিএনপি চেয়ারপারসনের সাথে দেখা করে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।

[৭] দুর্নীতির দুই মামলায় সাজাপ্রাপ্ত বেগম খালেদা জিয়া ২০১৮ সালের ৮ ফেব্রুয়ারি কারাবন্দি হন। করোনা মহামারী শুরু হলে ২০২০ সালের মার্চে নির্বাহী আদেশে তার দণ্ড ছয় মাসের জন্য স্থগিত করা হয়। তখন থেকে তিনি গুলশানের বাড়িতে রয়েছেন। প্রতি ছয় মাস পরপর সরকার থেকে তার সাজা স্থগিতের মেয়াদ বাড়ানো হচ্ছে।

[৮] ৭৮ বছর বয়সী এই সাবেক প্রধানমন্ত্রী হার্টের সমস্যা, লিভার সিরোসিস, আর্থ্রাইটিস ও ডায়াবেটিসসহ নানা জটিলতায় ভুগছেন। এরইমধ্যে কয়েক দফা হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিয়েছেন তিনি। গত বছরের জুনে এনজিওগ্রাম করা হলে তার হৃদযন্ত্রে তিনটি ব্লক ধরা পড়ে। এর একটিতে রিং পরানো হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়