শিরোনাম

প্রকাশিত : ০৭ ডিসেম্বর, ২০২২, ০৭:৪০ বিকাল
আপডেট : ০৭ ডিসেম্বর, ২০২২, ০৭:৪০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

হাওর ও চর উন্নয়ন ইনস্টিটিউট-আদর্শ প্রাণিসেবা লিমিটেড চুক্তি স্বাক্ষর

চুক্তি স্বাক্ষর

নিজস্ব প্রতিবেদক: পারস্পরিক সহযোগিতার ভিত্তিতে কাজ করার জন্য মঙ্গলবার আদর্শ প্রাণিসেবা লিমিটেড ঢাকার মিটিং রুমে আনুষ্ঠানিকভাবে একটি চুক্তি স্বাক্ষরিত হয়। ড. সুবাস চন্দ্র দাস, ডিরেক্টর, হাওর ও চর উন্নয়ন ইনস্টিটিউট এবং জনাব ফিদা হক, এমডি ওসিইও, আদর্শ প্রাণিসেবা লিমিটেড নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন।

চুক্তিস্বাক্ষর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. লুৎফুল হাসান।

তাছাড়া অনুষ্ঠানে রেজিস্টার কৃষিবিদ সাইফুল ইসলাম, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়, ময়মনসিংহ, মোহাম্মদ মাহবুবুল, লেকচারার, হাওর ও চর উন্নয়ন ইনস্টিটিউট, জনাব মো. তরিকুল ইসলাম, লেকচারার, হাওর ও চর উন্নয়ন ইনস্টিটিউট, কৃষিবিদ ডা. রেজাউল আলম রেজা, হেড অব অপারেশন, সিনিয়র ম্যানেজার হাসান আলী, প্রাণিসেবা ফাইনান্সশিয়াল, আদর্শ প্রাণিসেবা লিমিটেড উপস্থিত ছিলেন।

সমঝোতা স্বারক স্বাক্ষর অনুষ্ঠানের মাধ্যমে আদর্শ প্রাণিসেবা লিমিটেড এবং হাওড় ও চরউন্নয়ন ইনস্টিটিউট ভবিষ্যতে একত্রিতভাবে কাজ করার নতুন দিগন্ত উন্মোচন হলো যা ভবিষ্যতে চতুর্থ শিল্প বিপ্লব প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে হাওড় ও চর এলাকার জনগোষ্ঠীর জীবিকা ও জীবনমান উন্নয়নে ব্যাপক ভূমিকা রাখবে।

এমএইচ/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়