শিরোনাম
◈ প্রাথমিক স্কুলে অ্যাসেম্বলি বন্ধ রাখার নির্দেশ ◈ গাজায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল ◈ পাগলা মসজিদের দানবাক্সে এবার ২৭ বস্তা টাকা, গণনা চলছে ◈ সাতক্ষীরায় এমপি দোলনের গাড়িতে হামলা ◈ চুয়াডাঙ্গার পরিস্থিতি এখন মরুভূমির মতো, তাপমাত্রা ৪১ দশমিক  ৫ ডিগ্রি ◈ ফরিদপুরে পঞ্চপল্লীতে গণপিটুনিতে ২ ভাই নিহতের ঘটনায় গ্রেপ্তার ১ ◈ মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশি: পররাষ্ট্রমন্ত্রী ◈ দাম বেড়েছে আলু, ডিম, আদা ও রসুনের, কমেছে মুরগির  ◈ প্রার্থী নির্যাতনের বিষয়ে পুলিশ ব্যবস্থা নেবে, হস্তক্ষেপ করবো না: পলক ◈ ২০২৫ সালের মধ্যে ৪৮টি কূপ খনন শেষ করতে চায় পেট্রোবাংলা

প্রকাশিত : ০৭ ডিসেম্বর, ২০২২, ০৭:৪০ বিকাল
আপডেট : ০৭ ডিসেম্বর, ২০২২, ০৭:৪০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

হাওর ও চর উন্নয়ন ইনস্টিটিউট-আদর্শ প্রাণিসেবা লিমিটেড চুক্তি স্বাক্ষর

চুক্তি স্বাক্ষর

নিজস্ব প্রতিবেদক: পারস্পরিক সহযোগিতার ভিত্তিতে কাজ করার জন্য মঙ্গলবার আদর্শ প্রাণিসেবা লিমিটেড ঢাকার মিটিং রুমে আনুষ্ঠানিকভাবে একটি চুক্তি স্বাক্ষরিত হয়। ড. সুবাস চন্দ্র দাস, ডিরেক্টর, হাওর ও চর উন্নয়ন ইনস্টিটিউট এবং জনাব ফিদা হক, এমডি ওসিইও, আদর্শ প্রাণিসেবা লিমিটেড নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন।

চুক্তিস্বাক্ষর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. লুৎফুল হাসান।

তাছাড়া অনুষ্ঠানে রেজিস্টার কৃষিবিদ সাইফুল ইসলাম, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়, ময়মনসিংহ, মোহাম্মদ মাহবুবুল, লেকচারার, হাওর ও চর উন্নয়ন ইনস্টিটিউট, জনাব মো. তরিকুল ইসলাম, লেকচারার, হাওর ও চর উন্নয়ন ইনস্টিটিউট, কৃষিবিদ ডা. রেজাউল আলম রেজা, হেড অব অপারেশন, সিনিয়র ম্যানেজার হাসান আলী, প্রাণিসেবা ফাইনান্সশিয়াল, আদর্শ প্রাণিসেবা লিমিটেড উপস্থিত ছিলেন।

সমঝোতা স্বারক স্বাক্ষর অনুষ্ঠানের মাধ্যমে আদর্শ প্রাণিসেবা লিমিটেড এবং হাওড় ও চরউন্নয়ন ইনস্টিটিউট ভবিষ্যতে একত্রিতভাবে কাজ করার নতুন দিগন্ত উন্মোচন হলো যা ভবিষ্যতে চতুর্থ শিল্প বিপ্লব প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে হাওড় ও চর এলাকার জনগোষ্ঠীর জীবিকা ও জীবনমান উন্নয়নে ব্যাপক ভূমিকা রাখবে।

এমএইচ/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়