শিরোনাম
◈ কক্সবাজার থেকে আরও ১২৪২ রোহিঙ্গা গেল ভাসানচরে  ◈ ওয়ারীতে রেস্টুরেন্টের আগুন নিয়ন্ত্রণে ◈ তামিম ইকবালের হাত ধরে বিপিএলে বরিশালের প্রথম শিরোপা ◈ বেইলি রোডে ভবনে অগ্নিকাণ্ড: কাচ্চি ভাইয়ের ম্যানেজারসহ আটক ৩ ◈ বিএনপি নেতারা তাদের বিদেশী প্রভুদের দ্বারে দ্বারে ঘুরে বেড়াচ্ছে: ওবায়দুল কাদের ◈ বেইলি রোডের আগুনে নিহতদের দাফনের জন্য ২৫ হাজার টাকা করে দেওয়ার ঘোষণা ত্রাণ প্রতিমন্ত্রীর  ◈ বেইলি রোডে আগুন লাগা ভবনটিতে বিল্ডিং কোড লঙ্ঘন করা হয়েছে: মেয়র তাপস  ◈ মানুষের জীবনের দাম-ই নেই: জি এম কাদেরের শোক ◈ দেশে আইনের শাসন না থাকলে দুর্ঘটনা-বিপর্যয় ঘটতেই থাকে: মির্জা ফখরুল ◈ বেইলি রোডে বহুতল ভবনে আগুনে নিহত ৩৮ জনের মরদেহ হস্তান্তর 

প্রকাশিত : ১৭ নভেম্বর, ২০২৩, ০৭:৪১ সকাল
আপডেট : ১৮ নভেম্বর, ২০২৩, ১২:৩৬ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

প্রধানমন্ত্রীর সঙ্গে দুই শীর্ষনেতার সাক্ষাতের পর নির্বাচনে অংশ নেওয়ার ঘোষণা দেবে জাতীয় পার্টি

আজাহার আলী সরকার: [২] নির্বাচনের পরিবেশ তৈরি হলে অংশ নেবে জাতীয় পার্টি, কদিন আগেই জানিয়েছেন দলের চেয়ারম্যান জি এম কাদের। এও বলেছেন, সংলাপ না হলে সরকারের বিরুদ্ধে আরো স্যাংশন আসতে পারে। সংলাপবিহীন নির্বাচনে অংশ নিলে জাতীয় পার্টিও স্যাংশনের মুখে পড়তে পারে।

[৩] তার বক্তব্যে একটা দোটানা ভাব থাকলেও দলের দায়িত্বশীল সূত্র জানাচ্ছে, নির্বাচনে অংশ নেওয়ার পক্ষেই অবস্থান নিয়ে রেখেছেন জাপার প্রধান পৃষ্ঠপোষক ও জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা বেগম রওশন এরশাদ এবং বিরোধীদলীয় উপনেতা জি এম কাদের। 

[৪] বৃহস্পতিবার জাপার দুই শীর্ষনেতার গণভবনে গিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের কর্মসূচি ছিলো। রওশন এরশাদ বা জি এম কাদের, কোনো একজনের অসুস্থতার কারণে তারা যেতে পারেননি। সে কারণে পরিকল্পনা থাকলেও বৃহস্পতিবার নির্বাচনে অংশ নেওয়ার ঘোষণা দিতে পারেনি জাতীয় পার্টি। 
[৫] দলীয় সূত্র আরো জানায়, দু’চারদিনের মধ্যেই প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সঙ্গে দেখা করবেন রওশন এরশাদ ও জি এম কাদের। তারপর ঘোষণা দেবেন নির্বাচন করার। সম্পাদনা: সালেহ্ বিপ্লব

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়