শিরোনাম
◈ আওয়ামী লীগ সবচেয়ে বড় ভারতীয় পণ্য: গয়েশ্বর ◈ সন্ত্রাসীদের ওপর ভর করে দেশ চালাচ্ছে সরকার: রিজভী ◈ ইফতার পার্টিতে আওয়ামী লীগের চরিত্রহনন করছে বিএনপি: কাদের ◈ বাংলাদেশে কারাবন্দী পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র ◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসছে আজ! ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী ◈ উন্নয়ন সহযোগীদের একক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী ◈ ড. ইউনূসের পুরস্কার নিয়ে ভুলভ্রান্তি হতে পারে: আইনজীবী 

প্রকাশিত : ২৯ নভেম্বর, ২০২২, ০৩:৩৬ দুপুর
আপডেট : ২৯ নভেম্বর, ২০২২, ০৩:৩৭ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বিএসএমএমইউ উপাচার্যের সঙ্গে নেপালের রাষ্ট্রদূতের সৌজন্য সাক্ষাৎ

শাহীন খন্দকার: বাংলাদেশে নিযুক্ত নেপালের রাষ্ট্রদূত ঘনশ্যাম ভান্ডারী মঙ্গলবার (২৯ ডিসেম্বর) বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) উপাচার্য অধ্যাপক ডা.মোঃ শারফুদ্দির আহমেদের সঙ্গে উপাচার্যের কার্যালয়ে সৌজন্য সাক্ষাৎ করেন।

সৌজন্য সাক্ষাৎকালে নেপালের রাষ্ট্রদূত ঘনশ্যাম ভান্ডারী বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত নেপালী চিকিৎসক-ছাত্রদের বিভিন্ন ধরণের সুযোগ সুবিধা প্রদানের জন্য বিএসএমএমইউর কর্তৃপক্ষ এবং বাংলাদেশ সরকারকে ধন্যবাদ জানান।

রাষ্ট্রদূত এসময়ে বিএসএমএমইউতে নেপালের শিক্ষার্থীদের আসন সংখ্যা বৃদ্ধি, অধ্যয়নরত চিকিৎসক শিক্ষার্থীদের আরো সুযোগ সুবিধা বৃদ্ধির জন্য বিএসএমএমইউর কর্তৃপক্ষের প্রতি অনুরোধ জানান তিনি।
উপাচার্য অধ্যাপক ডা. মোঃ শারফুদ্দিন আহমেদ নেপালের রাষ্ট্রদূতকে স্বাগত জানিয়ে বলেন, নেপালের সঙ্গে বাংলাদেশের সুদৃঢ় সম্পর্কের দীর্ঘ ঐতিহ্য রয়েছে। বিএসএমইউতে অধ্যয়নরত নেপালের শিক্ষার্থীরা নিষ্ঠাবান, নিয়মানুবর্তিতা মেনে পড়াশোনা করছেন। ভবিষ্যতে বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শিক্ষার্থীদের আরও সুযোগ সুবিধা বৃদ্ধি করা হবে বলে আশ্বাস প্রদান করেন উপাচার্য।

অধ্যাপক ডা. শারফুদ্দিন আহমেদ এসময়ে নেপালের ত্রিভূবন বিশ্ববিদ্যালয়সহ অন্যান্য বিশ্ববিদ্যালয় গুলোতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, চিকিৎসক, কর্মকর্তাদের অভিজ্ঞতার অর্জনের লক্ষ্যে কাজ করার সুযোগ প্রদানের জন্য ও আহ্বান জানান।

  • সর্বশেষ
  • জনপ্রিয়