শিরোনাম
◈ সাভারে শো-রুমের স্টোররুমে বিস্ফোরণ, দগ্ধ ২ ◈ ইরানের ওপর মার্কিন যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা ◈ আবারও বাড়লো স্বর্ণের দাম  ◈ চলচ্চিত্র ও টিভি খাতে ভারতের সঙ্গে অভিজ্ঞতা বিনিময় হবে: তথ্য প্রতিমন্ত্রী ◈ উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করলেই ব্যবস্থা: ইসি আলমগীর  ◈ ভারতের পররাষ্ট্র সচিব বিনয় মোহন কোয়াত্রার ঢাকা সফর স্থগিত ◈ বিএনপি নেতাকর্মীদের জামিন না দেওয়াকে কর্মসূচিতে পরিণত করেছে সরকার: মির্জা ফখরুল ◈ ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক ◈ মিয়ানমার সেনার ওপর নিষেধাজ্ঞা থাকায় তাদের সঙ্গে সরাসরি যোগাযোগ করা সম্ভব হচ্ছে না: সেনা প্রধান ◈ উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের আত্মীয়দের সরে দাঁড়ানোর নির্দেশ আওয়ামী লীগের

প্রকাশিত : ১৩ মে, ২০২২, ০৭:৫৫ বিকাল
আপডেট : ২৯ আগস্ট, ২০২২, ০৬:১৪ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

তেল নিয়ে ব্যবসায়ীদের কারসাজি করতে দেয়া হবে না: বাণিজ্যমন্ত্রী

টিপু মুনশি

শাহীন খন্দকার: [২] বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি সম্পর্কে বলেন, কিছু দিনের মধ্যে সব কিছুর দাম কমবে। শুক্রবার রংপুরের পীরগাছা উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

[৩] এসময়ে মন্ত্রী সবাইকে সৎ হওয়ার পরামর্শ দিয়ে, সৎ ও সততা নিয়ে আগামী দিনে পথ চলতে হবে। আওয়ামী লীগের সহযোগী সংগঠনকে শক্তিশালী করতে হবে। আগামী দিনের নেতৃত্বে প্রমাণিত হবে আসল নেতার পরিচয়।

[৪] টিপু মুনশি আরও বলেন, আমরা কঠোরভাবে বাজার মনিটরিং করছি। তাই তেল নিয়ে ব্যবসায়ীদের কারসাজি করতে দেওয়া হবে না। রংপুরের পীরগাছা উপজেলা পরিষদ অডিটোরিয়ামে সম্মেলনের উদ্বোধন করেন রংপুর জেলা স্বেচ্ছোসেবক লীগের সভাপতি সিরাজুল ইসলাম প্রামণিক। প্রধান বক্তা ছিলেন জেলা স্বেচ্ছোসেবক লীগের সাধারণ সম্পাদক ধনজিৎ ঘোষ তাপস।

[৫] অনুষ্ঠানে সভাপতিত্ব করেন,উপজেলা স্বেচ্ছোসেবক লীগের আহ্বায়ক মোশারফ হোসেন লিটন। উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি তছলিম উদ্দিন ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ মিলনসহ জেলা ও উপজেলা পর্যায়ের আওয়ামী লীগ, যুবলীগ, কৃষকলীগ ও স্বেচ্ছোসেবক লীগের নেতাকর্মীরা।

  • সর্বশেষ
  • জনপ্রিয়