শিরোনাম
◈ যুক্তরাষ্ট্রে তরুণদের আত্মহত্যার প্রবণতা বাড়ছে ◈ সাম্প্রদায়িক সন্ত্রাসী অশুভ শক্তি বিএনপিকে প্রতিহত করতে হবে: ওবায়দুল কাদের  ◈ রাজধানী কারওয়ান বাজারে যমুনা এক্সপ্রেসের বগি লাইনচ্যুত ◈ মুজিবনগর দিবস, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা ◈ তাপপ্রবাহ অব্যাহত থাকলে সন্ধ্যায় লোডশেডিং বাড়তে পারে ◈ বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সীমান্তে আরও ৫০ বিজিপি সদস্যের অনুপ্রবেশ ◈ মহেশখালী সমন্বিত উন্নয়ন কর্তৃপক্ষ আইনের খসড়া আজ মন্ত্রিসভায় উঠছে ◈ গাজীপুরে কারখানায় বয়লার বিস্ফোরণে চীনা নাগরিকের মৃত্যু ◈ প্রধানমন্ত্রীর সৌদি আরব ও গাম্বিয়া সফর বাতিল ◈ এ বছর জিডিপি প্রবৃদ্ধি হতে পারে ৫.৭%: আইএমএফ

প্রকাশিত : ১৭ ফেব্রুয়ারি, ২০২৪, ০৭:৫৫ সকাল
আপডেট : ১৭ ফেব্রুয়ারি, ২০২৪, ০১:২৯ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সৌদিতে মাটি চাপায় ২ বাংলাদেশি নিহত, আহত ২ 

আব্দুল্লাহ আল মামুন, সৌদিআরব: [২] বহুতল ভবন নির্মাণের জন্য পাহাড় কেটে কাজ করার সময় সৌদি আরবের রিয়াদে বলিবার্ড আলবাওয়ানির একটি নির্মাণ সাইটে মাটি চাপায় দুই বাংলাদেশি শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আরও দুই বাংলাদেশি আহত হয়েছেন।

[৩] নিহত নাছির উদ্দীন সিলেটের গোয়াইনঘাট উপজেলার নওয়াগাঁও গ্রামের বাসিন্দা ও তেরা মিয়া সিলেটের কোম্পানিগঞ্জ উপজেলার সুন্দাউরা গ্রামের বাসিন্দা।

[৪] উক্ত দুর্ঘটনায় আহত হন নুরুল আমিন, সিলেটের গোয়াইনঘাট উপজেলার আঙ্গারজুর গ্রামের বাসিন্দা ও রাজিব মিয়া, সিলেটের কোম্পানিগঞ্জ উপজেলার দলইর গাঁও গ্রামের বাসিন্দা।

[৫] স্থানীয় কর্মকর্তাদের বরাতে জানা গেছে, বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) বিকেলে বলিবার্ড আলবাওয়ানির একটি নির্মাণ সাইটে খননকার্য চলাকালীন মাটি ধসে পড়ে। এতে ৪জন বাংলাদেশি শ্রমিক আহত হন। তাদের মধ্যে নাছির উদ্দীন ও তেরা মিয়া ঘটনাস্থলেই মারা যান। আহত নুরুল আমিন ও রাজিব মিয়াকে রিয়াদের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

[৬] নিহতদের মরদেহ স্থানীয় হাসপাতালের হিমঘরে সংরক্ষিত করে রাখা হয়েছে এবং আহতদের চিকিৎসা চলছে। সম্পাদনা: হ্যাপী

প্রতিনিধি/এইচএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়