শিরোনাম
◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির ◈ শ্বাসরুদ্ধকর ম্যাচে পাকিস্তানকে হারিয়ে ফাইনালে শ্রীলঙ্কা  ◈ ডিবি হেফাজতে কোটা আন্দোলনের ৩ সমন্বয়ক ◈ কোটা আন্দোলন: ঢামেকে চিকিৎসাধীন শিক্ষার্থীসহ তিন জনের মৃত্যু ◈ হেলিকপ্টার দিয়ে মানুষ হত্যার জবাব জনগণ একদিন আদায় করে নেবে: মির্জা ফখরুল ◈ প্রতিটি হামলার ঘটনার বিচার হবে: পররাষ্ট্রমন্ত্রী ◈ সাম্প্রতিক সহিংসতায় আহতদের চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ১৭ ফেব্রুয়ারি, ২০২৪, ০৭:৫৫ সকাল
আপডেট : ১৭ ফেব্রুয়ারি, ২০২৪, ০১:২৯ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সৌদিতে মাটি চাপায় ২ বাংলাদেশি নিহত, আহত ২ 

আব্দুল্লাহ আল মামুন, সৌদিআরব: [২] বহুতল ভবন নির্মাণের জন্য পাহাড় কেটে কাজ করার সময় সৌদি আরবের রিয়াদে বলিবার্ড আলবাওয়ানির একটি নির্মাণ সাইটে মাটি চাপায় দুই বাংলাদেশি শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আরও দুই বাংলাদেশি আহত হয়েছেন।

[৩] নিহত নাছির উদ্দীন সিলেটের গোয়াইনঘাট উপজেলার নওয়াগাঁও গ্রামের বাসিন্দা ও তেরা মিয়া সিলেটের কোম্পানিগঞ্জ উপজেলার সুন্দাউরা গ্রামের বাসিন্দা।

[৪] উক্ত দুর্ঘটনায় আহত হন নুরুল আমিন, সিলেটের গোয়াইনঘাট উপজেলার আঙ্গারজুর গ্রামের বাসিন্দা ও রাজিব মিয়া, সিলেটের কোম্পানিগঞ্জ উপজেলার দলইর গাঁও গ্রামের বাসিন্দা।

[৫] স্থানীয় কর্মকর্তাদের বরাতে জানা গেছে, বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) বিকেলে বলিবার্ড আলবাওয়ানির একটি নির্মাণ সাইটে খননকার্য চলাকালীন মাটি ধসে পড়ে। এতে ৪জন বাংলাদেশি শ্রমিক আহত হন। তাদের মধ্যে নাছির উদ্দীন ও তেরা মিয়া ঘটনাস্থলেই মারা যান। আহত নুরুল আমিন ও রাজিব মিয়াকে রিয়াদের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

[৬] নিহতদের মরদেহ স্থানীয় হাসপাতালের হিমঘরে সংরক্ষিত করে রাখা হয়েছে এবং আহতদের চিকিৎসা চলছে। সম্পাদনা: হ্যাপী

প্রতিনিধি/এইচএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়