শিরোনাম
◈ জি এম কাদেরের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালনে বাধা নেই : হাইকোর্ট ◈ ১০ টাকায় টিকিট কেটে চক্ষু পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী ◈ বন্দি জঙ্গিরা যেন রাষ্ট্রবিরোধী তৎপরতা চালাতে না পারে: স্বরাষ্ট্রমন্ত্রী ◈ বেসিক ব্যাংক কেলেঙ্কারি: ৩ মাসের মধ্যে তদন্ত শেষ করতে নির্দেশ ◈ মুজিব কোট পরলেই মুজিব সৈনিক হওয়া যায় না: কাদের ◈ ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলায় সাক্ষ্য দিলেন পরীমণি ◈ অর্থনৈতিক অঞ্চলে বিনিয়োগকারিদের জন্য বিশেষ সুযোগ  ◈ রংপুর সিটি নির্বাচনে মোস্তাফাকে লাঙ্গলের মেয়র প্রার্থী ঘোষণা রওশনের ◈ পুলিশে ছেয়ে গেছে চীনের রাজপথ ◈ টাঙ্গাইলে বাসচাপায় দুই ব্যাংক কর্মকর্তা নিহত

প্রকাশিত : ১৩ নভেম্বর, ২০২২, ০৯:১৬ রাত
আপডেট : ১৩ নভেম্বর, ২০২২, ০৯:১৬ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মোহাম্মদ শাহ বিজনেসম্যান সার্ভিসের উদ্বোধন

ওবায়দুল হক মানিক, আরব আমিরাত: শারজাহ আল নাব্বা এলাকায় মোবারক সেন্টারের পেছনে বাংলাদেশী মালিকানাধীন প্রতিষ্ঠান মোহাম্মদ শাহ বিজনেসম্যান সার্ভিস এর শুভ উদ্বোধন হয়েছ।

ট্রেড লাইসেন্স, ভিসা টাইপিং,মেডিকেল টাইপিং,ডকুমেন্ট ক্লিয়ারিং সার্ভিস ও বিজনেস অ্যাডমিনিস্ট্রেটিভ সার্ভিস এর ব্যবস্থা রাখা হয়েছে বলে প্রতিষ্টানের পক্ষ থেকে জানানো হয়। বাংলাদেশিদের জন্যে বিশেষ সুবিধার কথা।

গত বৃহস্পতিবার সন্ধ্যায় প্রতিষ্ঠান উদ্বোধন করেন লোকাল স্পসোর মোঃ সালে আমির হোসেন।

এসময় উপস্থিত ছিলেন মোহাম্মদ শাহ বিজনেসম্যান সার্ভিস এর ম্যানেজিং ডাইরেক্টর আবু তাহের, জেনারেল ম্যানেজার এ আর রহিম অপারেশন ম্যানেজার ফাতেমা হাসান নিঝুম সহ প্রতিষ্টানের কর্মকর্তা কর্মচারী শুভকাঙ্খীগণ।

এই প্রতিষ্ঠানের মাধ্যমে এই এলাকার প্রবাসী বাংলাদেশিদের সমস্যা সমাধানে অনেকটাই কার্যকর ভূমিকা রাখবে প্রবাসীরা।

ওএইচএম/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়