শিরোনাম
◈ প্রাইভেটকারের ওপর গার্ডার: ক্রেনের চালক ও ঠিকাদারি প্রতিষ্ঠানের বিরুদ্ধে মামলা ◈ গার্ডার চাপায় নিহতদের ময়নাতদন্ত হবে সোহরাওয়ার্দীর মর্গে ◈ উত্তরায় দুর্ঘটনা: শিশু জাকারিয়া জীবিত ছিল আধাঘণ্টা ◈ পুলিশের উদ্দেশ্যই ছিল ছাত্রলীগের ছেলেদের মারবে: এমপি শম্ভু ◈ রাজধানীতে ক্রেন থেকে রড পড়ে ৫ পথচারী আহত ◈ চকবাজার ও উত্তরার ঘটনায় শোক জানিয়ে তদন্তের দাবি ফখরুলের ◈ মানবাধিকারকর্মীদের কথা শুনলেন জাতিসংঘের মিশেল ব্যাচেলেট ◈ উত্তরায় ক্রেন দুর্ঘটনা: বেঁচে রইলেন শুধু নবদম্পতি ◈ খায়রুনকে লাথি মেরে সেই রাতে বাইরে যান স্বামী ◈ উত্তরায় প্রাইভেট কারের উপর ফ্লাইওভারের গার্ডার, নিহত ৫ (ভিডিও)

প্রকাশিত : ০৩ আগস্ট, ২০২২, ০৭:০৯ বিকাল
আপডেট : ০৩ আগস্ট, ২০২২, ০৭:০৯ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ইসলামি হিউম্যান রাইটস অ্যাওয়ার্ড অনুষ্ঠান শুরু

রাশিদ রিয়াজ : ইরানে ৭ম ইসলামি হিউম্যান রাইটস অ্যান্ড হিউম্যান ডিগনিটি অ্যাওয়ার্ড অনুষ্ঠান শুরু হয়েছে। মঙ্গলবার তেহরানের আইআরআইবি ইন্টারন্যাশনাল কনফারেন্স সেন্টারে অনুষ্ঠান শুরু হয়।

ইরানের বিচার বিভাগের প্রধান গোলাম হোসেইন মোহসেনি-ইজেই, পররাষ্ট্রমন্ত্রী হোসেইন আমির-আব্দুল্লাহিয়ানসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা এবং তেহরানে ইসলামি দেশগুলোর রাষ্ট্রদূতরা অনুষ্ঠানে অংশ নিচ্ছেন।

অনুষ্ঠানে ইসলামি মানবাধিকার ব্যাখ্যায় অসামান্য কাজ করেছেন এমন একজন আলেমকে সম্মানিত করা হবে এবং একজন শহীদকে স্মরণ করা হবে।কমিটির কয়েকটি অধিবেশনের পর এই দুইজনকে পুরস্কার দেওয়া হবে। সূত্র: মেহর নিউজ।

  • সর্বশেষ