শিরোনাম
◈ এলডিসি উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পাওয়ার প্রস্তুতি নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ ◈ ড. ইউনূসকে নিয়ে শিক্ষামন্ত্রীর বক্তব্য দুঃখজনক: আইনজীবী  ◈ ত্রিশালে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় ছাত্রসহ অটোরিকশার ৩ যাত্রী নিহত ◈ জলদস্যুদের হাতে জিম্মি জাহাজ মুক্ত করার বিষয়ে  সরকার অনেক দূর এগিয়েছে: পররাষ্ট্রমন্ত্রী  ◈ এসএসসি পরীক্ষায় আমূল পরিবর্তন, বদলে যেতে পারে পরীক্ষার নামও ◈ পঞ্চম দিনের মতো কর্মবিরতিতে ট্রেইনি ও ইন্টার্ন চিকিৎসকরা ◈ অর্থাভাবে পার্লামেন্ট নির্বাচনে লড়বেন না ভারতের অর্থমন্ত্রী ◈ কখন কাকে ধরে নিয়ে যায় কোনো নিশ্চয়তা নেই: ফখরুল ◈ জনপ্রিয়তায় ট্রাম্পের কাছাকাছি বাইডেন ◈ আদালত থেকে জঙ্গি ছিনতাই মামলার তদন্ত প্রতিবেদন জমা দেয়ার নতুন তারিখ ৮ মে

প্রকাশিত : ২৯ সেপ্টেম্বর, ২০২২, ০৩:৪৩ দুপুর
আপডেট : ২৯ সেপ্টেম্বর, ২০২২, ০৩:৪৩ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কুষ্টিয়ায় ডেঙ্গুজ্বরে যুবকের মৃত্যু 

ফয়সাল চৌধুরী : কুষ্টিয়ায় ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে রাব্বি সর্দার (২১) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে ২৫০ শয্যাবিশিষ্ট কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। 

রাব্বি কুষ্টিয়া ভেড়ামারা উপজেলার চাঁদগ্রামের রাজা সর্দার ছেলে। রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রের শ্রমিক হিসেবে কর্মরত ছিলেন। রাব্বির চাচা ইউপি সদস্য বাবু সর্দার জানান, বেশ ক'দিন ধরে রাব্বি জ্বরে আক্রান্ত ছিলেন।

জ্বরে আক্রান্ত হলে প্রথমে তাকে ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে চিকিৎসকরা তাকে ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়েছে বলে জানান। পরে বুধবার বিকালে উন্নত চিকিৎসার জন্য ২৫০ শয্যা বিশিষ্ট কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকালে তার মৃত্যু হয়।

কুষ্টিয়া জেনারেল হাসপাতালে আবাসিক মেডিকেল অফিসার (আএমও) আশরাফুল  আলম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে রাব্বি নামে একজন  মারা গেছেন।

তিনি গতকাল রাতে আশঙ্কাজনক অবস্থায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি হন।তার ব্লেডিং হচ্ছিল। পরবর্তীতে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকাল ১০ টায় তিনি মৃত্যুবরণ করেন।

বর্তমানে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ৯ জন ডেঙ্গু আক্রান্ত রোগী চিকিৎসাধীন অবস্থায় আছেন। আমরা তাদের সেবা দিয়ে যাচ্ছি। এ পর্যন্ত হাসপাতালে ৫২ জন ডেঙ্গু আক্রান্ত রোগীকে চিকিৎসা দেওয়া হয়েছে। সম্পাদনা: আল আমিন 

  • সর্বশেষ
  • জনপ্রিয়