শিরোনাম
◈ ভুটানের রাজার সঙ্গে থিম্পু পৌঁছেছেন তথ্য প্রতিমন্ত্রী ◈ চট্টগ্রামের জুতার কারখানার আগুন নিয়ন্ত্রণে ◈ জিয়াও কখনো স্বাধীনতার ঘোষক দাবি করেনি, বিএনপি নেতারা যেভাবে করছে: ড. হাছান মাহমুদ ◈ আওয়ামী লীগ সবচেয়ে বড় ভারতীয় পণ্য: গয়েশ্বর ◈ সন্ত্রাসীদের ওপর ভর করে দেশ চালাচ্ছে সরকার: রিজভী ◈ ইফতার পার্টিতে আওয়ামী লীগের চরিত্রহনন করছে বিএনপি: কাদের ◈ বাংলাদেশে কারাবন্দী পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র ◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী

প্রকাশিত : ২৮ মার্চ, ২০২৩, ১০:০২ রাত
আপডেট : ২৯ মার্চ, ২০২৩, ০৩:৪১ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রুচির দুর্ভিক্ষ নিয়ে ১৩ প্রশ্নের মুখোমুখি হবেন মামুনুর রশিদ

মামুনুর রশিদ

মনিরুল ইসলাম: রুচির দুর্ভিক্ষ নিয়ে কথা বলতে '১৩ টি প্রশ্ন' এর মুখোমুখি হবে সাংস্কৃতিক ব্যক্তিত্ব মামুনুর রশিদ। বুধবার ২৯ মার্চ '১৩ টি প্রশ্ন ' অনুষ্ঠানের অতিথি হয়ে জবাব দিবেন মামুনুর রশিদ। চ্যানেল আইতে রাত ১০টা ১০ মিনিটে এই অনুষ্ঠানটি প্রচার হবে জানিয়েছেন অনুষ্ঠানের উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়।

রুচির দুর্ভিক্ষ নিয়ে এখন টক অব দ্য কান্ট্রি। মামুনুর রশিদের এক বক্তব্য নিয়ে সরব সামাজিক যোগাযোগ মাধ্যম। এই সময় '১৩ টি প্রশ্ন' হাজির হচ্ছেন নাট্যজন মামুনুর রশিদ। 

বিভিন্ন শ্রেণি পেশা ও বিশিষ্টজনদের নানান বিষয় নিয়ে নতুন এই অনুষ্ঠান '১৩ টি প্রশ্ন'। সমসাময়িক বিষয় নিয়ে প্রশ্নগুলো আর্বতিত হয় বলে জানান অনুষ্ঠান প্রযোজনা সেহাঙ্গেল বিপ্লব।

ভিন্ন ধারার এই অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিরা উপস্থিত হয়ে মুখোমুখি হন ১৩টি প্রশ্নের। 

এমআই/এসএ 

  • সর্বশেষ
  • জনপ্রিয়