শিরোনাম
◈ মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশি: পররাষ্ট্রমন্ত্রী ◈ ভারতে লোকসভা নির্বাচনের প্রথম দফায় ভোট পড়েছে ৫৯.৭ শতাংশ  ◈ ভবিষ্যৎ বাংলাদেশ গড়ার কাজ শুরু করেছেন প্রধানমন্ত্রী: ওয়াশিংটনে অর্থমন্ত্রী ◈ দাম বেড়েছে আলু, ডিম, আদা ও রসুনের, কমেছে মুরগির  ◈ ২০২৫ সালের মধ্যে ৪৮টি কূপ খনন শেষ করতে চায় পেট্রোবাংলা ◈ ভিত্তিহীন মামলায় বিরোধী নেতাকর্মীদের নাজেহাল করা হচ্ছে: মির্জা ফখরুল ◈ বিনা কারণে কারাগার এখন বিএনপির নেতাকর্মীদের স্থায়ী ঠিকানা: রিজভী ◈ অপরাধের কারণেই বিএনপি নেতা-কর্মীদের  বিরুদ্ধে মামলা হয়েছে: প্রধানমন্ত্রী  ◈ অ্যাননটেক্সকে জনতা ব্যাংকের সুদ মওকুফ সুবিধা বাতিলের নির্দেশ বাংলাদেশ ব্যাংকের ◈ চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ দশমিক ৩ ডিগ্রি, হিট এলার্ট জারি 

প্রকাশিত : ০৩ এপ্রিল, ২০২৪, ১১:৩৮ রাত
আপডেট : ০৪ এপ্রিল, ২০২৪, ০১:৪৭ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

এবার মার্কিন অভিনেত্রী কেলসির সঙ্গে জুটি বাধলেন শাকিব খান

শিমুল চৌধুরী ধ্রুব: [২] ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানকে এবার দেখা গেল বাহামা দ্বীপপুঞ্জে। সেখানে মার্কিন অভিনেত্রী ও মডেল কেলসির সঙ্গে নতুন রসায়ন তৈরি করলেন তিনি। 

[৩] জানা গেছে, কোনো সিনেমার জন্য নয়, বরং একটি বিজ্ঞাপনে মডেল হয়ে কেলসি নটেজের সঙ্গে জুটি বেধেছেন শাকিব। নিজের কোম্পানি রিমার্ক-হারল্যানের ব্র্যান্ডের সাবানের বিজ্ঞাপনের মডেল হয়েছেন তিনি।

[৪] বাহামা দ্বীপপুঞ্জের নাসাউতে হয়েছে বিজ্ঞাপনটির দৃশ্যধারন। সেখানের চোখজুড়ানো লোকেশন, আর শাকিব ও লাস্যময়ী কেলসির রসায়ন যে একটি ধামাকা হয়ে আসছে তা বলার অপেক্ষা রাখেনা।

[৫] কোম্পানিটির অপারেটিভ ডিরেকটর হাসান ফারুক এ প্রসঙ্গে বলেন, ‘কেভস বিচ, কোরাল হারবার, ওশেন ক্লাব ও রক পয়েন্টের মত দৃষ্টিনন্দন ও বৈচিত্র্যময় স্পটে শাকিব খান, কেলসি ও অন্যান্য আমেরিকান কলাকুশলীদের নিয়ে চিত্রায়িত করা হয়েছে বিজ্ঞাপনটি। আমাদের পণ্যের গুণাবলি তুলে ধরার পাশাপাশি এই বিজ্ঞাপনটির মাধ্যমে দেশীয় শিল্পীদের সাথে আমেরিকান আর্টিস্টদের এক অভূতপূর্ব পারফরম্যান্সের সমন্বয় ঘটানো হয়েছে। বাংলাদেশের বিজ্ঞাপনচিত্রের ইতিহাসে এই অ্যাডটি একটি মাইলফলক হয়ে থাকবে বলে আমি বিশ্বাস করি।’

[৬] উল্লেখ্য, শাকিব খানের এই কোম্পানির সঙ্গে এর আগে যুক্ত হয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান, চিত্রনায়িকা পরিমনি, অপু বিশ্বাস, বিদ্যা সিনহা সাহা মিম, নুসরাত ফারিয়া ও চিত্রনায়ক মামনুন হাসান ইমন।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়