শিরোনাম
◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির ◈ শ্বাসরুদ্ধকর ম্যাচে পাকিস্তানকে হারিয়ে ফাইনালে শ্রীলঙ্কা  ◈ ডিবি হেফাজতে কোটা আন্দোলনের ৩ সমন্বয়ক ◈ কোটা আন্দোলন: ঢামেকে চিকিৎসাধীন শিক্ষার্থীসহ তিন জনের মৃত্যু ◈ হেলিকপ্টার দিয়ে মানুষ হত্যার জবাব জনগণ একদিন আদায় করে নেবে: মির্জা ফখরুল ◈ প্রতিটি হামলার ঘটনার বিচার হবে: পররাষ্ট্রমন্ত্রী ◈ সাম্প্রতিক সহিংসতায় আহতদের চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ০৩ এপ্রিল, ২০২৪, ১১:৩৮ রাত
আপডেট : ০৪ এপ্রিল, ২০২৪, ০১:৪৭ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

এবার মার্কিন অভিনেত্রী কেলসির সঙ্গে জুটি বাধলেন শাকিব খান

শিমুল চৌধুরী ধ্রুব: [২] ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানকে এবার দেখা গেল বাহামা দ্বীপপুঞ্জে। সেখানে মার্কিন অভিনেত্রী ও মডেল কেলসির সঙ্গে নতুন রসায়ন তৈরি করলেন তিনি। 

[৩] জানা গেছে, কোনো সিনেমার জন্য নয়, বরং একটি বিজ্ঞাপনে মডেল হয়ে কেলসি নটেজের সঙ্গে জুটি বেধেছেন শাকিব। নিজের কোম্পানি রিমার্ক-হারল্যানের ব্র্যান্ডের সাবানের বিজ্ঞাপনের মডেল হয়েছেন তিনি।

[৪] বাহামা দ্বীপপুঞ্জের নাসাউতে হয়েছে বিজ্ঞাপনটির দৃশ্যধারন। সেখানের চোখজুড়ানো লোকেশন, আর শাকিব ও লাস্যময়ী কেলসির রসায়ন যে একটি ধামাকা হয়ে আসছে তা বলার অপেক্ষা রাখেনা।

[৫] কোম্পানিটির অপারেটিভ ডিরেকটর হাসান ফারুক এ প্রসঙ্গে বলেন, ‘কেভস বিচ, কোরাল হারবার, ওশেন ক্লাব ও রক পয়েন্টের মত দৃষ্টিনন্দন ও বৈচিত্র্যময় স্পটে শাকিব খান, কেলসি ও অন্যান্য আমেরিকান কলাকুশলীদের নিয়ে চিত্রায়িত করা হয়েছে বিজ্ঞাপনটি। আমাদের পণ্যের গুণাবলি তুলে ধরার পাশাপাশি এই বিজ্ঞাপনটির মাধ্যমে দেশীয় শিল্পীদের সাথে আমেরিকান আর্টিস্টদের এক অভূতপূর্ব পারফরম্যান্সের সমন্বয় ঘটানো হয়েছে। বাংলাদেশের বিজ্ঞাপনচিত্রের ইতিহাসে এই অ্যাডটি একটি মাইলফলক হয়ে থাকবে বলে আমি বিশ্বাস করি।’

[৬] উল্লেখ্য, শাকিব খানের এই কোম্পানির সঙ্গে এর আগে যুক্ত হয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান, চিত্রনায়িকা পরিমনি, অপু বিশ্বাস, বিদ্যা সিনহা সাহা মিম, নুসরাত ফারিয়া ও চিত্রনায়ক মামনুন হাসান ইমন।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়