শিরোনাম
◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির ◈ শ্বাসরুদ্ধকর ম্যাচে পাকিস্তানকে হারিয়ে ফাইনালে শ্রীলঙ্কা  ◈ ডিবি হেফাজতে কোটা আন্দোলনের ৩ সমন্বয়ক ◈ কোটা আন্দোলন: ঢামেকে চিকিৎসাধীন শিক্ষার্থীসহ তিন জনের মৃত্যু ◈ হেলিকপ্টার দিয়ে মানুষ হত্যার জবাব জনগণ একদিন আদায় করে নেবে: মির্জা ফখরুল ◈ প্রতিটি হামলার ঘটনার বিচার হবে: পররাষ্ট্রমন্ত্রী ◈ সাম্প্রতিক সহিংসতায় আহতদের চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ২৮ ফেব্রুয়ারি, ২০২৪, ১২:৩৬ দুপুর
আপডেট : ২৮ ফেব্রুয়ারি, ২০২৪, ১২:৩৬ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ফরিদপুরে গামছা দিয়ে হাত-পা বেঁধে স্বর্ণালংকার, মালামাল লুট

সনতচক্রবর্ত্তী, ফরিদপুর: [২] জেলার সালথায় মো. দেলোয়ার মাতুব্বরের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাতরা বাড়ির দেলোয়ার মাতুব্বরের ছেলের হাত-পা বেঁধে স্বর্ণালংকার ও মোবাইল ফোনসহ আনুমানিক চার লাখ টাকার মালামাল লুট করে। 

[৩] মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) রাত দেড়টার দিকে উপজেলার সোনাপুর ইউনিয়নের ফকুরা গ্রামে এ ঘটনা ঘটে। 

[৪] পুলিশ ও ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যরা জানান, মঙ্গলবার রাত দেড়টার দিকে দেলোয়ারের বাড়ির দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে চার জন ডাকাত। ডাকাতরা ঘরে প্রবেশ করে প্রথমে দেলোয়ারের ছেলে আলমগীর হোসেনকে গামছা দিয়ে হাত-পা বেঁধে রাখে। পরে ঘরে থাকা স্টিলের আলমারি, ওয়ারড্রোব ও ড্রেসিং টেবিলের ড্রয়ার ভেঙে ৩ ভরি ওজনের স্বর্ণালংকার, দুটি মোবাইল ফোনসহ অন্তত চার লাখ টাকার মালামাল লুটপাট করে।

[৫] ফরিদপুর সহকারী পুলিশ সুপার (সার্কেল নগরকান্দা) মো. আসাদুজ্জামান শাকিল বলেন, খবর পেয়ে সকালে তিনি এবং ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার শৈলেন চাকমাসহ পুলিশের একটি ঘটনাস্থল পরিদর্শন করেন। চার জনের ডাকাতদল দরজা ভেঙে ঘরে ঢুকে বাড়ির মালিকের ছেলেকে বেঁধে কিছু স্বর্ণের জিনিস ও দুটি মোবাইল লুটে নেয়।

[৬] তিনি আরও বলেন, ওই বাড়ির পরিবারের সদস্যরা ডাকাতদের চিনতে পারেনি। তবে ডাকাতরা স্থানীয় ভাষায় কথা বলেছে বলে জানা গেছে। ইতিমধ্যে ডাকাতদের গ্রেপ্তারে ও লুণ্ঠিত মাল উদ্ধারে অভিযান শুরু করা হয়েছে। এ ঘটনায় একটি ডাকাতির মামলা প্রক্রিয়াধীন।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়