শিরোনাম
◈ সৌদিতে কোরবানি ঈদের সম্ভাব্য তারিখ ঘোষণা ◈ শ্রম আইন লঙ্ঘনের সাজাপ্রাপ্ত মামলায় স্থায়ী জামিন চাইবেন ড. ইউনূস ◈ ছুটি শেষে ঢাকায় ফিরছে কর্মজীবী মানুষ ◈ স্বাস্থ্যখাতে নতুন অশনি সংকেত অ্যান্টিবায়োটিক রেজিস্ট্যান্স: স্বাস্থ্যমন্ত্রী  ◈ কৃষি খাতে ১০ শতাংশ প্রবৃদ্ধির লক্ষ্যে তিন  বছরে সাড়ে ৩৮ হাজার কোটি টাকা বরাদ্দ ◈ বাংলাদেশের জিডিপি প্রবৃদ্ধি ৬.১ শতাংশ: এডিবি ◈ বাংলাদেশে পালিয়ে এসেছে বিজিপির ১৪ সদস্য ◈ সিলেটে বিদ্যুৎকেন্দ্রের আগুন নিয়ন্ত্রণে, ৭০ হাজার গ্রাহক বিদ্যুৎ বিচ্ছিন্ন ◈ ৬০ লাখ নেতা-কর্মীর বিরুদ্ধে মামলার তালিকা প্রকাশ করুন: মির্জা ফখরুলকে ওবায়দুল কাদের ◈ পাল্টা হামলার বিরুদ্ধে ইসরায়েলকে ইরানের কঠোর হুঁশিয়ারি 

প্রকাশিত : ২৮ ফেব্রুয়ারি, ২০২৪, ১২:৩৬ দুপুর
আপডেট : ২৮ ফেব্রুয়ারি, ২০২৪, ১২:৩৬ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ফরিদপুরে গামছা দিয়ে হাত-পা বেঁধে স্বর্ণালংকার, মালামাল লুট

সনতচক্রবর্ত্তী, ফরিদপুর: [২] জেলার সালথায় মো. দেলোয়ার মাতুব্বরের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাতরা বাড়ির দেলোয়ার মাতুব্বরের ছেলের হাত-পা বেঁধে স্বর্ণালংকার ও মোবাইল ফোনসহ আনুমানিক চার লাখ টাকার মালামাল লুট করে। 

[৩] মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) রাত দেড়টার দিকে উপজেলার সোনাপুর ইউনিয়নের ফকুরা গ্রামে এ ঘটনা ঘটে। 

[৪] পুলিশ ও ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যরা জানান, মঙ্গলবার রাত দেড়টার দিকে দেলোয়ারের বাড়ির দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে চার জন ডাকাত। ডাকাতরা ঘরে প্রবেশ করে প্রথমে দেলোয়ারের ছেলে আলমগীর হোসেনকে গামছা দিয়ে হাত-পা বেঁধে রাখে। পরে ঘরে থাকা স্টিলের আলমারি, ওয়ারড্রোব ও ড্রেসিং টেবিলের ড্রয়ার ভেঙে ৩ ভরি ওজনের স্বর্ণালংকার, দুটি মোবাইল ফোনসহ অন্তত চার লাখ টাকার মালামাল লুটপাট করে।

[৫] ফরিদপুর সহকারী পুলিশ সুপার (সার্কেল নগরকান্দা) মো. আসাদুজ্জামান শাকিল বলেন, খবর পেয়ে সকালে তিনি এবং ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার শৈলেন চাকমাসহ পুলিশের একটি ঘটনাস্থল পরিদর্শন করেন। চার জনের ডাকাতদল দরজা ভেঙে ঘরে ঢুকে বাড়ির মালিকের ছেলেকে বেঁধে কিছু স্বর্ণের জিনিস ও দুটি মোবাইল লুটে নেয়।

[৬] তিনি আরও বলেন, ওই বাড়ির পরিবারের সদস্যরা ডাকাতদের চিনতে পারেনি। তবে ডাকাতরা স্থানীয় ভাষায় কথা বলেছে বলে জানা গেছে। ইতিমধ্যে ডাকাতদের গ্রেপ্তারে ও লুণ্ঠিত মাল উদ্ধারে অভিযান শুরু করা হয়েছে। এ ঘটনায় একটি ডাকাতির মামলা প্রক্রিয়াধীন।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়