শিরোনাম
◈ মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশি: পররাষ্ট্রমন্ত্রী ◈ ভারতে লোকসভা নির্বাচনের প্রথম দফায় ভোট পড়েছে ৫৯.৭ শতাংশ  ◈ ভবিষ্যৎ বাংলাদেশ গড়ার কাজ শুরু করেছেন প্রধানমন্ত্রী: ওয়াশিংটনে অর্থমন্ত্রী ◈ দাম বেড়েছে আলু, ডিম, আদা ও রসুনের, কমেছে মুরগির  ◈ ২০২৫ সালের মধ্যে ৪৮টি কূপ খনন শেষ করতে চায় পেট্রোবাংলা ◈ ভিত্তিহীন মামলায় বিরোধী নেতাকর্মীদের নাজেহাল করা হচ্ছে: মির্জা ফখরুল ◈ বিনা কারণে কারাগার এখন বিএনপির নেতাকর্মীদের স্থায়ী ঠিকানা: রিজভী ◈ অপরাধের কারণেই বিএনপি নেতা-কর্মীদের  বিরুদ্ধে মামলা হয়েছে: প্রধানমন্ত্রী  ◈ অ্যাননটেক্সকে জনতা ব্যাংকের সুদ মওকুফ সুবিধা বাতিলের নির্দেশ বাংলাদেশ ব্যাংকের ◈ চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ দশমিক ৩ ডিগ্রি, হিট এলার্ট জারি 

প্রকাশিত : ২৭ ফেব্রুয়ারি, ২০২৪, ০৬:২৭ বিকাল
আপডেট : ২৮ ফেব্রুয়ারি, ২০২৪, ০২:৫৩ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

শিক্ষার্থীকে যৌন নির্যাতনের অভিযোগে গ্রেপ্তার ভিকারুননিসার শিক্ষক মুরাদ দুই দিনের রিমান্ডে

সুজন কৈরী: [২] রাজধানীর ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের আজিমপুর শাখার গণিত শিক্ষক মুরাদ হোসেন সরকারের ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

[৩] মঙ্গলবার দুপুরে তাকে আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ডে চায় পুলিশ। মুরাদের পক্ষে রিমান্ড বাতিল করে জামিনে আবেদন জানানো হয়। উভয় পক্ষের শুনানি শেষে আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

[৪] এর আগে এক শিক্ষার্থীকে যৌন হয়রানির অভিযোগে সোমবার রাতে কলাবাগানের একটি বাসা থেকে মুরাদকে গ্রেপ্তার করে পুলিশ।

[৫] ছাত্রীদের যৌন হয়রানির অভিযোগে সোমবার রাতে মুরাদ হোসেনকে সাময়িকভাবে বরখাস্ত করে ভিকারুননিসা কর্তৃপক্ষ। তার আগে তাকে আজিমপুর ক্যাম্পাসের দিবা শাখা থেকে প্রত্যাহার করে অধ্যক্ষের কার্যালয়ে সংযুক্ত করা হয়।

[৬] লালবাগ থানার ওসি খন্দকার মোহাম্মদ হেলাল উদ্দিন বলেন, সোমবার সন্ধ্যায় এক তরুণীর করা নারী নির্যাতন মামলায় মুরাদকে গ্রেপ্তার করা হয়। 

[৭] বিক্ষুব্ধ শিক্ষার্থী ও অভিভাবকদের দাবি, অভিযুক্ত মুরাদ হোসেন দীর্ঘদিন ধরেই কোচিংয়ে পড়ানোর নামে ছাত্রীদের যৌন হয়রানি করছিলেন।সম্পাদনা: সমর চক্রবর্তী

এসকে/এসসি/এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়