শিরোনাম
◈ শান্তি-শৃঙ্খলা ফেরাতে আইনশৃঙ্খলা  বাহিনীকে কঠোর নির্দেশ প্রধানমন্ত্রীর ◈ সরকার আলোচনার কোনো পরিস্থিতি রাখেনি, কর্মসূচী অব্যাহত রাখার ঘোষণা: বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন ◈ বিটিভিতে হামলা-আগুন, সম্প্রচার বন্ধ ◈ ছাত্রলীগের ওয়েবসাইট হ্যাক ◈ আমরা ধৈর্যের পরীক্ষা দিচ্ছি, এটা দুর্বলতা নয়: ডিবিপ্রধান ◈ নরসিংদীতে গুলিতে নবম শ্রেণীর শিক্ষার্থীর মৃত্যু, আহত শতাধিক ◈ চট্টগ্রামে আন্দোলনকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষে গুলিবিদ্ধ ২ ◈ নেত্রকোনায় ইউএনও, অতিরিক্ত পুলিশ সুপারসহ আহত অর্ধশত, ৭ আন্দোলনকারী গুলিবিদ্ধ ◈ শান্তিপূর্ণ সমাধানের দিকে এগোতে চায় সরকার: তথ্য প্রতিমন্ত্রী ◈ শিক্ষার্থীদের পরিবর্তে বিএনপি-জামাত আগুন-সন্ত্রাস নিয়ে মাঠে নেমেছে: ওবায়দুল কাদের   

প্রকাশিত : ০৭ জুন, ২০২৩, ০৪:৫১ দুপুর
আপডেট : ০৭ জুন, ২০২৩, ০৪:৫১ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রূপগঞ্জে ৪০ কেজি গাঁজাসহ গ্রেপ্তার ২

গ্রেপ্তার ২

মোশতাক আহমেদ, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ): মাদক কারবারি মো. সাইদুল রহমান (২০) ও তার প্রধান সহযোগী মো. ইয়াছিন (১৯) কে চল্লিশ কেজি গাঁজাসহ গ্রেপ্তার করেছে র‌্যাব-৩।  

বুধবার (৭ জুন) গভীর রাতে একটি ট্রাক এ করে ওই গাঁজা সরবারহের সময় তাদের গ্রেপ্তার করা হয়। পরে র‌্যাব মাদক সরবারহের কাজে ব্যবহৃত ওই ট্রাকটিও জব্দ করে। 

গ্রেপ্তারকৃত মো. সাইদুল রহমান কুমিল্লা জেলার দেবীদ্বার থানার আলমপুর গ্রামের মো. কবির হোসেনের ছেলে এবং তার প্রধান সহযোগী গ্রেপ্তারকৃত মো. ইয়াছিন কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া থানার দক্ষিণ তেতাভুমি গ্রামের মৃত জলিল মিয়ার ছেলে। 

বুধবার দুপুরে র‌্যাব-৩ এর অধিনায়ক লেঃ কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ বলেন, গ্রেপ্তারকৃত শীর্ষ মাদক ব্যবসায়ী মো. সাইদুল রহমান ও তার প্রধান সহযোগী মো. ইয়াছিন দীর্ঘদিন যাবৎ কুমিল্লা সীমান্তবর্তী এলাকা থেকে বিভিন্ন মাদকদ্রব্য ক্রয় করে অভিনব পদ্ধতিতে রাজধানীসহ গাজীপুর ও নারায়ণগঞ্জের বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছে। 

তাদের কাছে একাধিক মাদক কারবারির সিন্ডিকেট এর তথ্য পাওয়া যায়। এসকল সিন্ডিকেটের বিরুদ্ধে র‌্যাবের গোয়েন্দা নজরধারীসহ অভিযান কার্যক্রম চলমান রয়েছে। সম্পাদনা: ইস্রাফিল  ফকির 

প্রতিনিধি/জেএ/ইএফ

  • সর্বশেষ
  • জনপ্রিয়