শিরোনাম
◈ নিষেধাজ্ঞা পাওয়ার ব্যক্তিদের নাম প্রকাশ করবে না যুক্তরাষ্ট্র: ডোনাল্ড লু ◈ ভিসা নিষেধাজ্ঞার তালিকাটা খুব বড় নয়: পররাষ্ট্র প্রতিমন্ত্রী ◈ বৈশ্বিক সংকট কাটাতে অবিলম্বে ঐক্যবদ্ধ প্রয়াস দরকার: প্রধানমন্ত্রী ◈ ভিসা নিষেধজ্ঞা কার্যকর সরকারের ওপরে আন্তর্জাতিক মহলের অনাস্থার প্রতিফলন : শামা ওবায়েদ ◈ বাংলাদেশে সুষ্ঠু নির্বাচনে বাধাদানকারীদের ওপর আজ থেকে ভিসা নিষেধাজ্ঞা আরোপ করতে যাচ্ছে যুক্তরাষ্ট্র ◈ ‘বেশি কিছু চাইনি, সরকারকে পদত্যাগ করে একটা সুষ্ঠু নির্বাচন চেয়েছি মাত্র’ ◈ মানবিক কারণে খালেদা জিয়াকে দ্রুত বিদেশে পাঠানোর দাবি মির্জা ফখরুলের ◈ রোহিঙ্গাদের জন্য আরো ১১ কোটি ৬০ লাখ  ডলারের সহায়তা দেবে যুক্তরাষ্ট্র ◈ রাজধানীতে বৃষ্টিতে জমা পানিতে বিদ্যুতায়িত হয়ে চারজনের মৃত্যু ◈ আন্দোলন কর্মসূচি ৫ অক্টোবর পর্যন্ত বাড়িয়েছে বিএনপি

প্রকাশিত : ০৭ জুন, ২০২৩, ০৪:৫১ দুপুর
আপডেট : ০৭ জুন, ২০২৩, ০৪:৫১ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রূপগঞ্জে ৪০ কেজি গাঁজাসহ গ্রেপ্তার ২

গ্রেপ্তার ২

মোশতাক আহমেদ, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ): মাদক কারবারি মো. সাইদুল রহমান (২০) ও তার প্রধান সহযোগী মো. ইয়াছিন (১৯) কে চল্লিশ কেজি গাঁজাসহ গ্রেপ্তার করেছে র‌্যাব-৩।  

বুধবার (৭ জুন) গভীর রাতে একটি ট্রাক এ করে ওই গাঁজা সরবারহের সময় তাদের গ্রেপ্তার করা হয়। পরে র‌্যাব মাদক সরবারহের কাজে ব্যবহৃত ওই ট্রাকটিও জব্দ করে। 

গ্রেপ্তারকৃত মো. সাইদুল রহমান কুমিল্লা জেলার দেবীদ্বার থানার আলমপুর গ্রামের মো. কবির হোসেনের ছেলে এবং তার প্রধান সহযোগী গ্রেপ্তারকৃত মো. ইয়াছিন কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া থানার দক্ষিণ তেতাভুমি গ্রামের মৃত জলিল মিয়ার ছেলে। 

বুধবার দুপুরে র‌্যাব-৩ এর অধিনায়ক লেঃ কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ বলেন, গ্রেপ্তারকৃত শীর্ষ মাদক ব্যবসায়ী মো. সাইদুল রহমান ও তার প্রধান সহযোগী মো. ইয়াছিন দীর্ঘদিন যাবৎ কুমিল্লা সীমান্তবর্তী এলাকা থেকে বিভিন্ন মাদকদ্রব্য ক্রয় করে অভিনব পদ্ধতিতে রাজধানীসহ গাজীপুর ও নারায়ণগঞ্জের বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছে। 

তাদের কাছে একাধিক মাদক কারবারির সিন্ডিকেট এর তথ্য পাওয়া যায়। এসকল সিন্ডিকেটের বিরুদ্ধে র‌্যাবের গোয়েন্দা নজরধারীসহ অভিযান কার্যক্রম চলমান রয়েছে। সম্পাদনা: ইস্রাফিল  ফকির 

প্রতিনিধি/জেএ/ইএফ

  • সর্বশেষ
  • জনপ্রিয়