শিরোনাম
◈ পঞ্চগড় এক্স‌প্রেস ট্রেনের ব‌গি চার ঘণ্টা পর উদ্ধার, ট্রেন চলাচল স্বাভা‌বিক ◈ বাড়ি থেকে ডেকে নিয়ে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা ◈ সীমান্তে হত্যাকাণ্ড নিয়ে সরকার টু শব্দ করার সাহস পাচ্ছে না: বিএনপি ◈ এমভি আবদুল্লাহ জাহাজে অভিযানের প্রস্তুতি নিচ্ছে সোমালিয় পুলিশ ও বহুজাতিক নৌবাহিনী ◈ জীবনের নিরাপত্তা চেয়ে ডিবিতে অভিযোগ করলেন জবি ছাত্রী ◈ ঈদের পর কাওরান বাজার যাবে গাবতলীতে: মেয়র আতিক ◈ আবদুল্লাহ জাহাজে থাকা কয়লায় দুর্ঘটনার ঝুঁকি নেই: এস আর শিপিং ◈ পাপেট সরকার ক্ষমতায় না আসা পর্যন্ত সব নির্বাচন ত্রুটিপূর্ণ বলবে যুক্তরাষ্ট্র: জয়  ◈ চট্টগ্রামের সঙ্গে রেল যোগাযোগ স্বাভাবিক হতে তিন দিন লাগতে পারে: রেল সচিব ◈ তামিম ও রিশাদ ঝড়ে শ্রীলঙ্কার বিরুদ্ধে সিরিজ জিতলো বাংলাদেশ

প্রকাশিত : ০৫ জুন, ২০২৩, ০১:৫২ রাত
আপডেট : ০৫ জুন, ২০২৩, ০১:৫২ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

হবিগঞ্জে ৩ সাংবাদিকের উপর হামলার ঘটনায় মানববন্ধন

কিবরিয়া চৌধুরী: হবিগঞ্জের চুনারুঘাটে ৩ টেলিভিশন সাংবাদিকের উপর হামলার ঘটনায় দায়ের করা মামলার আসামীদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন করেছেন হবিগঞ্জের সাংবাদিকরা।

রোববার বেলা ১২টায় জেলা প্রশাসক কার্যালয়ের সামনে এ মানববন্ধনের আয়োজন করে হবিগঞ্জ টিভি জার্নালিস্ট এসোসিয়েশন। মানববন্ধনে অংশ নিয়ে একাত্ততা প্রকাশ করেন হবিগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দ।

সংগঠনের সভাপতি আব্দুল হালিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এসএম সুরুজ আলীর পরিচালনায় এতে বক্তব্য রাখেন- হবিগঞ্জ প্রেসক্লাব সভাপতি মোহাম্মদ নাহিজ, সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা রফিক, ফজলুর রহমান, চৌধুরী মোহাম্মদ ফরিয়াদ, রাসেল চৌধুরী, সাধারণ সম্পাদক প্রদীপ দাশ সাগর, সাবেক সাধারণ সম্পাদক চৌধুরী মাসুদ আলী ফরহাদ প্রমূখ।

এ সময় বক্তারা বলেন, গত ১৭ মে চুনারুঘাটে খোয়াই নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলনের বিরুদ্ধে অভিযান চালায় প্রশাসন। এ সময় অভিযানের সংবাদ সংগ্রহে গিয়ে তিনজন টেলিভিশন সাংবাদিক বালুখেকুদের হামলার শিকার হন। এ ঘটনায় মামলা দায়ের করার ১৮ দিন অতিবাহিত হলেও এখন পর্যন্ত পুলিশ একজন আসামীকেও গ্রেপ্তার করেনি।

দ্রুত আসামীদের আইনের আওতায় না আনা হলে কঠোর আন্দোলনের হুশিয়ারি দেন তারা।

  • সর্বশেষ
  • জনপ্রিয়