শিরোনাম
◈ জলদস্যুদের হাতে জিম্মি জাহাজ মুক্ত করার বিষয়ে  সরকার অনেক দূর এগিয়েছে: পররাষ্ট্রমন্ত্রী  ◈ এসএসসি পরীক্ষায় আমূল পরিবর্তন, বদলে যেতে পারে পরীক্ষার নামও ◈ পঞ্চম দিনের মতো কর্মবিরতিতে ট্রেইনি ও ইন্টার্ন চিকিৎসকরা ◈ অর্থাভাবে পার্লামেন্ট নির্বাচনে লড়বেন না ভারতের অর্থমন্ত্রী ◈ কখন কাকে ধরে নিয়ে যায় কোনো নিশ্চয়তা নেই: ফখরুল ◈ জনপ্রিয়তায় ট্রাম্পের কাছাকাছি বাইডেন ◈ আদালত থেকে জঙ্গি ছিনতাই মামলার তদন্ত প্রতিবেদন জমা দেয়ার নতুন তারিখ ৮ মে ◈ সেনা গোয়েন্দাসংস্থার বিরুদ্ধে ৬ পাক বিচারপতির ভয় দেখানোর অভিযোগ ◈ নিরস্ত্র ফিলিস্তিনিরা সাদা পতাকা উড়াচ্ছিল, তাদের বূলডোজার দিয়ে মাটি চাপা দিল ইসরায়েলী সেনারা ◈ যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে বাংলাদেশি তরুণ নিহত

প্রকাশিত : ০৩ জুন, ২০২৩, ০৪:১৪ দুপুর
আপডেট : ০৪ জুন, ২০২৩, ০২:১২ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মৃত্যুর আগে ধর্ষকের নাম জানিয়ে গেলো শিশুটি

মো. আদনান হোসেন, ধামরাই (ঢাকা): সাভারে ভাড়া বাসার ছাদে ধর্ষিত হওয়ার প্রায় এক মাস পর চিকিৎসাধীন অবস্থায় এক শিশুর মৃত্যু হয়েছে। এঘটনায় অভিযুক্ত প্রতিবেশী যুবককে আটক করেছে র‌্যাব। 

শুক্রবার (২ জুন) গভীর রাতে আশুলিয়ার গাজীরচট বটতলা এলাকা থেকে অভিযুক্তকে আটক করে র‌্যাব-৪।

এর আগে শুক্রবার বিকেলে রাজধানীর মিরপুরে একটি হাসপাতালে প্রায় চার দিন চিকিৎসাধীন থাকার পর শিশুটির মৃত্যু হয়।

ভুক্তভোগী মোছা. অনন্যা আক্তার খালার সাথে নরসিংহপুর এলাকায় ভাড়া বাসায় থাকতো। সে স্থানীয় একটি মাদ্রাসার দ্বিতীয় শ্রেণীর শিক্ষার্থী। তাদের গ্রামের বাড়ি ময়মনসিংহের ত্রিশালে।

ভুক্তভোগী শিশুটির খালাতো ভাই মো. পিয়াস জানান, অনন্যার মা কয়েক মাস আগে সৌদি আরবে চলে যান। ওর বড় বোনের বিয়ে হয়ে গেছে। আর বাবা ও বড় ভাই গ্রামের বাড়িতে থাকে। ওর মা বিদেশ যাওয়ার পর থেকে অনন্যা আশুলিয়ার নরসিংহপুরে আমাদের ভাড়া বাসায় থাকে। অনন্যা আমার আপন খালাতো বোন। আমাদের প্রতিবেশী ভাড়াটিয়া সজল তার স্ত্রীকে নিয়ে একই বাসায় থাকে। সজল পেশায় দিনমজুর হিসেবে কাজ করলেও সে নিয়মিত টিকটক ভিডিও বানায়। আমাদের পরিবারের সাথে সজলের ভালো সম্পর্ক। মাঝে মধ্যে অনন্যাকে নিয়েও সে টিকটক বানাতো। 

তিনি আরও জানান, গত প্রায় এক মাস আগে সজল আমার খালাতো বোন অনন্যাকে আমাদের বাড়ীর পাঁচতলার ছাদে টিকটক করতে নিয়ে যায়। এরপর সে অনন্যাকে ধর্ষণ করে। এ ঘটনার পর থেকে অনন্যা অসুস্থ হয়ে পড়লেও ভয়ে বাসার কাউকে কিছুই বলনি। মাঝে মাঝে সজল অনন্যার জন্য ওষুধ কিনে নিয়েও যেতো। এত ভালো ব্যবহারের কারণে আমরা কিছুই বুঝতে পারিনি। গত এক সপ্তাহ আগে অনন্যার অসুস্থতার খবর পেয়ে ওর মা বিদেশ থেকে চলে আসে। হঠাৎ তিন-চার দিন আগে অনন্যার খিচুনি উঠে শারীরিক অবস্থার অবনতি হলে তাকে ঢাকার মিরপুরে একটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে পরীক্ষার পর অনন্যাকে ধর্ষণ করা হয়েছে বলে চিকিৎসক তাদের জানায়। পরে অনন্যা তার সাথে ঘটে যাওয়া সবকিছু তার মা ও খালাকে জানায়। এ ঘটনার পর শুক্রবার বিকেলে চিকিৎসাধীন অবস্থায় অনন্যার মৃত্যু হয়। পরে র‌্যাবের সহযোগিতা নিয়ে সজলকে আটক করা হয়। 

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এএসআই) নাসির উদ্দিন বলেন, প্রায় এক মাস আগে প্রতিবেশী ভাড়াটিয়ার মাধ্যমে শিশুটি ধর্ষণের শিকার হয়েছে বলে জানতে পেরেছি। পরে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার বিকেলে হাসপাতালে শিশুটি মারা যায়। এঘটনায় অভিযুক্তকে আটক করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন। সম্পাদনা: অনিক কর্মকার

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়