শিরোনাম
◈ জাতীয় পতাকার নকশাকার শিব নারায়ণ দাস মারা গেছেন ◈ ইরানের ইস্পাহান ও তাব্রিজে ইসরায়েলের ড্রোন হামলা, ৩টি ভূপাতিত (ভিডিও) ◈ জাতিসংঘে সদস্যপদ প্রস্তাবে মার্কিন ভেটোর নিন্দা ফিলিস্তিনের, লজ্জাজনক বলল তুরস্ক ◈ স্কুল পর্যায়ের শিক্ষার্থীদের গল্প-প্রবন্ধ নিয়ে সাময়িকী প্রকাশনা করবে বাংলা একাডেমি ◈ দক্ষিণ ভারতে ইন্ডিয়া জোটের কাছে গো-হারা হারবে বিজেপি: রেভান্ত রেড্ডি ◈ আবারও বাড়লো স্বর্ণের দাম  ◈ ভারতের পররাষ্ট্র সচিব বিনয় মোহন কোয়াত্রার ঢাকা সফর স্থগিত ◈ চিকিৎসকদের সুরক্ষা নিশ্চিত করতে সংসদে আইন পাশ করব: স্বাস্থ্যমন্ত্রী ◈ বিএনপি নেতাকর্মীদের জামিন না দেওয়াকে কর্মসূচিতে পরিণত করেছে সরকার: মির্জা ফখরুল ◈ ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক

প্রকাশিত : ০৩ জুন, ২০২৩, ১২:৩৩ দুপুর
আপডেট : ০৩ জুন, ২০২৩, ১২:৩৩ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নগরকান্দায় স্ত্রী হত্যার দায়ে স্বামীসহ ভাসুর আটক

সনতচক্রবর্ত্তী: ফরিদপুরের নগরকান্দা উপজেলার বাস্তপট্টি গ্রাম থেকে গত বৃহস্পতিবার সকালে ঘরের মেঝেতে রহস্যজনক অবস্থায় পড়ে থাকা হাসিনা বেগম (২৫) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করে নগরকান্দা থানা পুলিশ।

এ ঘটনায় নিহতের পিতা মসলেম খলিফা বাদী হয়ে নিহতের স্বামী ও তার পরিবারের সদস্যদের অভিযুক্ত করে নগরকান্দা থানায় একটি মামলা দায়ের করে। অভিযোগের সাথে সাথে পুলিশ অভিযান চালিয়ে পার্শ্ববর্তী সালথা উপজেলার দেওয়ালীকান্দা গ্রাম থেকে অভিযুক্ত স্বামী ফরহাদ মোল্লা ও ভাসুর কেরামত মোল্লাকে গ্রেপ্তার করে।

নগরকান্দা থানার ওসি (তদন্ত) বিকাশ মন্ডল গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনার খবর পেয়ে নগরকান্দা থানা পুলিশ নিহতে লাশ উদ্ধার করে মরগে পাঠায়। এরপর নিহতের পিতা বাদী হয়ে নগরকান্দা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করলে পুলিশ তাৎক্ষণিক অভিযানে নামে। গতকাল (২ জুন ২০২৩) ভোররাতে পার্শ্ববতী সালথা উপজেলার দেওয়ালিকান্দা গ্রাম থেকে অভিযুক্ত স্বামী ও ভাসুরকে গ্রেপ্তার করে। বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

প্রতিনিধি/এসএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়