শিরোনাম
◈ জাতীয় পতাকার নকশাকার শিব নারায়ণ দাস মারা গেছেন ◈ ইরানের ইস্পাহান ও তাব্রিজে ইসরায়েলের ড্রোন হামলা, ৩টি ভূপাতিত (ভিডিও) ◈ ভেটোর তীব্র নিন্দা,মার্কিন নীতি আন্তর্জাতিক আইনের নির্লজ্জ লংঘন : ফিলিস্তিন ◈ স্কুল পর্যায়ের শিক্ষার্থীদের গল্প-প্রবন্ধ নিয়ে সাময়িকী প্রকাশনা করবে বাংলা একাডেমি ◈ দক্ষিণ ভারতে ইন্ডিয়া জোটের কাছে গো-হারা হারবে বিজেপি: রেভান্ত রেড্ডি ◈ আবারও বাড়লো স্বর্ণের দাম  ◈ ভারতের পররাষ্ট্র সচিব বিনয় মোহন কোয়াত্রার ঢাকা সফর স্থগিত ◈ চিকিৎসকদের সুরক্ষা নিশ্চিত করতে সংসদে আইন পাশ করব: স্বাস্থ্যমন্ত্রী ◈ বিএনপি নেতাকর্মীদের জামিন না দেওয়াকে কর্মসূচিতে পরিণত করেছে সরকার: মির্জা ফখরুল ◈ ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক

প্রকাশিত : ২৮ মে, ২০২৩, ০২:০৫ দুপুর
আপডেট : ২৮ মে, ২০২৩, ০২:০৫ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মহাসড়কে ইয়াবাসহ নারী মাদক কারবারি আটক

অন্তরা প্রকাশ আকলিমা

তৌহিদুর রহমান নিটল, ব্রাহ্মণবাড়িয়া: ঢাকা-সিলেট মহাসড়কে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৭০০০ ইয়াবাসহ অন্তরা প্রকাশ আকলিমা (২৫) নামে এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। 

রোববার (২৮ মে) দুপুরে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে বিষয়টি জানায় মাদকদ্রব্য অধিদপ্তর। এর আগে শনিবার রাতে আশুগঞ্জের বগইড় থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

সে কিশোরগঞ্জের ভৈরব উপজেলার পঞ্চবটি বড় পুকুরপাড় এলাকার পূর্ণ আহম্মেদ প্রকাশ মুন্নার স্ত্রী। এ বিষয়ে আশুগঞ্জ থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়