শিরোনাম
◈ দক্ষিণ ভারতে ইন্ডিয়া জোটের কাছে গো-হারা হারবে বিজেপি: রেভান্ত রেড্ডি ◈ সাভারে শো-রুমের স্টোররুমে বিস্ফোরণ, দগ্ধ ২ ◈ ইরানের ওপর মার্কিন যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা ◈ আবারও বাড়লো স্বর্ণের দাম  ◈ চলচ্চিত্র ও টিভি খাতে ভারতের সঙ্গে অভিজ্ঞতা বিনিময় হবে: তথ্য প্রতিমন্ত্রী ◈ ভারতের পররাষ্ট্র সচিব বিনয় মোহন কোয়াত্রার ঢাকা সফর স্থগিত ◈ বিএনপি নেতাকর্মীদের জামিন না দেওয়াকে কর্মসূচিতে পরিণত করেছে সরকার: মির্জা ফখরুল ◈ ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক ◈ মিয়ানমার সেনার ওপর নিষেধাজ্ঞা থাকায় তাদের সঙ্গে সরাসরি যোগাযোগ করা সম্ভব হচ্ছে না: সেনা প্রধান ◈ উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের আত্মীয়দের সরে দাঁড়ানোর নির্দেশ আওয়ামী লীগের

প্রকাশিত : ১৯ মার্চ, ২০২৩, ০৭:১৫ বিকাল
আপডেট : ১৯ মার্চ, ২০২৩, ০৭:১৫ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নকলা আওয়ামী লীগের ত্রি বার্ষিক সম্মেলন

বিতর্কিত ব্যক্তিকে সভাপতি ঘোষণা করায় হামলা, ভাঙ্গচুর, নেতারা অবরুদ্ধ

হামলা, ভাঙ্গচুর, নেতারা অবরুদ্ধ

তপু সরকার হারুন: শেরপুর জেলার নকলা উপজেলার ৮নং চরঅষ্টধর ইউনিয়ন আ. লীগের ত্রি বার্ষিক সম্মেলনে বিতর্কিত ব্যক্তি, পুলিশ ও র‌্যাবের স্বীকৃতি প্রাপ্ত মাদক সম্রাট, শামসুজ্জামান ডেবিটকে সভাপতি পদ ঘোষণা করায় ব্যাপক হামলা, ভাঙ্গচুর, নেতারা অবরুদ্ধ,পুলিশের লাঠি চার্জ  ফাকাঁ রাবার বুলেট ছুড়ে পরিস্থিতি শান্ত করে নেতাদের উদ্ধার করেছেন। 

শেরপুরের নকলা উপজেলার নারায়নখোলা উচ্চ বিদ্যালয়ের মাঠে আওয়ামী লীগের ত্রী বার্ষিক সম্মেলনে সভাপতি পদে ৮জন, সাধারণ সম্পাদক পদে ৭ জন নাম ঘোষণা করা হয়।

সম্মেলনের ২য় পর্যায়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হন ছিয়াবুল হক বাদশা, সভাপতি পদে সাবেক বহিঃকৃত সাধারণ সম্পাদক মাদক মামলার সাজাপ্রাপ্ত আসামি শামসুজ্জামান ডেবিটকে সভাপতি পদে নাম ঘোষণা করায় অন্যন্য প্রার্থী ও সমর্থকরা মহুতেই হামলা চালায় এতে আহত ১০। 

মঞ্চ ভাঙ্গচুর সম্মেলনে প্রধান অতিথি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছানুয়ার হোসেনের উপর ব্যাপক হামলা ও নকলা থানা আওয়ামী লীগের কয়েকজন নেতাকে অবরুদ্ধ করে রাখে । খবর পেয়ে নকলা থানা ও চন্দ্রকোনা তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থলে গিয়ে ব্যাপক লাঠি চার্জ করে । উর্ত্তেজিত  জনতাকে ছত্রবঙ্গ করে দেয় এবং আটককৃত নেতারা পুলিশের সহয়তায় সেখান থেকে ফিরে আসে।  
 
এ বিষয়ে এলাকা বাসী ও নকলা উপজেলা আওয়ামী লীগের নেতারা বলেন শামসুজ্জামান ডেবিট একজন পুলিশ ও র‌্যাবের স্বীকৃতি প্রাপ্ত মাদক সম্রাট এবং তারা স্বামী স্ত্রী সহ মাদক নিয়ে র‌্যাবের হাতে আটক হয়ে  মাদক মামলায় সাজাপ্রাপ্ত ।

প্রতিনিধি/এসএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়