শিরোনাম
◈ ত্রিশালে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় ছাত্রসহ অটোরিকশার ৩ যাত্রী নিহত ◈ জলদস্যুদের হাতে জিম্মি জাহাজ মুক্ত করার বিষয়ে  সরকার অনেক দূর এগিয়েছে: পররাষ্ট্রমন্ত্রী  ◈ এসএসসি পরীক্ষায় আমূল পরিবর্তন, বদলে যেতে পারে পরীক্ষার নামও ◈ পঞ্চম দিনের মতো কর্মবিরতিতে ট্রেইনি ও ইন্টার্ন চিকিৎসকরা ◈ অর্থাভাবে পার্লামেন্ট নির্বাচনে লড়বেন না ভারতের অর্থমন্ত্রী ◈ কখন কাকে ধরে নিয়ে যায় কোনো নিশ্চয়তা নেই: ফখরুল ◈ জনপ্রিয়তায় ট্রাম্পের কাছাকাছি বাইডেন ◈ আদালত থেকে জঙ্গি ছিনতাই মামলার তদন্ত প্রতিবেদন জমা দেয়ার নতুন তারিখ ৮ মে ◈ সেনা গোয়েন্দাসংস্থার বিরুদ্ধে ৬ পাক বিচারপতির ভয় দেখানোর অভিযোগ ◈ নিরস্ত্র ফিলিস্তিনিরা সাদা পতাকা উড়াচ্ছিল, তাদের বূলডোজার দিয়ে মাটি চাপা দিল ইসরায়েলী সেনারা

প্রকাশিত : ০২ অক্টোবর, ২০২২, ১১:৫২ রাত
আপডেট : ০২ অক্টোবর, ২০২২, ১১:৫২ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

হরিণাকুণ্ডে শিশু ধর্ষণের ঘটনায় ধর্ষক আটক

মাহফুজুর রহমান: ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে ১০ বছর বয়সের তৃতীয় শ্রেণির এক শিক্ষার্থী ধর্ষণের ঘটনায় নায়েব আলী মন্ডল (৬৫) নামের এক ধর্ষককে গণপিটুনি দিয়ে পুলিশে দিয়েছে গ্রামবাসী। 

ধর্ষক নায়েব আলী উপজেলার শিতলী গ্রামের আক্কাস আলীর ছেলে।

পুলিশ, এলাকাবাসী ও ভুক্তভোগীর স্বজন সূত্রে জানা যায়, রোববার দুপুরে নায়েব আলী শিশুটির বাড়ির পাশে ধানক্ষেতে কাজ করতে যায়। শিশুটি তখন বাড়ির পাশে খেলছিল। সে সময় তাকে ফুসলিয়ে পাশেই মতিয়ার সর্দ্দারের নির্মাণাধীন ঘরে নিয়ে তাকে ধর্ষণ করে।

পরে বাড়িতে ফিরে তার মা’কে ঘটনাটি জানায় নির্যাতিত ওই শিশু।

ঘটনাটি জানাজানি হলে ধর্ষক নায়েব আলী মাঠ থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় গ্রামবাসী ধাওয়া করে তাকে গণপিটুনি দিয়ে পুলিশে দেয়। 

শিশুটিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আহমাদুল্লাহ জানান, আমরা প্রাথমিকভাবে ধারণা করছি শিশুটিকে যৌন নির্যাতন করা হয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

হরিণাকুণ্ডু থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম জানান, এ ঘটনায় থানায় ধর্ষণ, নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে। আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। 

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়