শিরোনাম

প্রকাশিত : ০২ অক্টোবর, ২০২২, ১১:৫০ দুপুর
আপডেট : ০২ অক্টোবর, ২০২২, ১১:৫০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

প্রেমিকাকে নিয়ে বাড়ি আসায় ভাবির হাতে দেবর খুন

ডেস্ক রিপোর্ট : রংপুরের পীরগাছা উপজেলায় এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে ভাবির বিরুদ্ধে। শনিবার (১ অক্টোবর) বিকেলে পীরগাছা থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল মালেক এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন বেলা ১১টার দিকে উপজেলার কৈকুড়ি ইউনিয়নের মিঠাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম রওশন মিয়া (৩৪)। তার একটি ছেলে (৫) সন্তান রয়েছে। স্থানীয়রা জানান, প্রায় দুই বছর আগে রওশনের সঙ্গে তার স্ত্রীর বিচ্ছেদ হয়।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) রওশন এক তরুণীকে নিজ বাড়িতে নিয়ে আসেন ও বিয়ে করবেন বলে জানান। তখন ভাবি আরিফা আক্তার (২৮) ও স্বজনদের সঙ্গে কথা কাটাকাটির একপর্যায়ে ওই তরুণী পালিয়ে যান।

পরে একই দিন রাতেই রওশন বিষপান করেন। এ সময় স্থানীয়রা তাকে প্রথমে পীরগাছা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

এদিকে পরদিন রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে পালিয়ে ওই ইউনিয়নের মোংলাকুটি গ্রামে বোনের বাড়িতে গিয়ে ওঠেন রওশন।

এরপর শনিবার বেলা ১১টার দিকে রওশন নিজ বাড়ি মিঠাপাড়া গ্রামে যান। এ সময় ভাবি আরিফা আক্তার তাকে লাঠি দিয়ে মাথায় আঘাত করে।

এ সময় ঘটনাস্থলেই রওশন মারা যান। পরে এ খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে। একই সঙ্গে অভিযুক্ত ভাবি আরিফা আক্তার ও ভাই রতন মিয়াকে আটক করে।

পীরগাছা থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল মালেক বলেন, শনিবার দুপুরে এ খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে।

এ ঘটনার সঙ্গে জড়িত অভিযোগে ভাবি ও রতনকে আটক করে থানায় আনা হয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়