শিরোনাম

প্রকাশিত : ২৩ সেপ্টেম্বর, ২০২২, ০১:১৬ দুপুর
আপডেট : ২৩ সেপ্টেম্বর, ২০২২, ০১:১৬ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

শ্যামপুরে স্বামীর সঙ্গে অভিমানে করে স্ত্রীর আত্মহত্যা

আত্মহত্যা

মোস্তাফিজুর রহমান: রাজধানীর শ্যামপুরে স্বামীর সঙ্গে অভিমান করে স্ত্রী মাকসুদা আক্তার মারিয়া (১৮) আত্মহত্যা করেছে বলে খবর পাওয়া গেছে।  

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৩টার দিকে শ্যামপুরের মীর হাজীরবাগ চৌরাস্তা পাইপ লাইন সংলগ্ন একটি বাসায় এ ঘটনাটি ঘটে। 

জানালার সঙ্গে ওড়না দিয়ে ফাঁস লাগিয়ে ঝুলছিল। পরে স্বামী দেখতে পেয়ে, সেখান থেকে দ্রুত তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা নিরিক্ষার পর ভোর সাড়ে ৪টায় মৃত ঘোষণা করেন। 

ঢামেক হাসপাতাল পুলিশ ফাড়ির ইনচার্জ পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া তিনি বলেন, মরদেহটি হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবিহিত করা হয়েছে। 

মৃতার স্বামী মোঃ ইদ্রিস জানান, তারা পাঁচ বছর প্রেম করে গত নভেম্বর মাসে বিয়ে করেছেন। তিনি বলেন, তার স্ত্রী খুবই রাগী প্রকৃতির, অল্পতেই রাগারাগি করতো। বিষয়টি তার পরিবারকে ইকোপূর্বে জানানো হয়েছে। বিষয়টি তারা অবগত। গতকাল তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে অভিমান করে সে এ ঘটনাটি ঘটিয়েছে বলে দাবি করেন তিনি। 

তিনি বলেন, আমরা উভয় পক্ষের লোকজন শ্যামপুর থানায় এসেছি বিনা ময়নাতদন্তে মরদেহটি নিয়ে যেতে। পুলিশ মরদেহটি বুঝিয়ে দিলে তাদের গ্রামের বাড়ি নিয়ে যাওয়া হবে বলে তাকে জানিয়েছেন মৃতের বড় ভাই। 

মৃতের গ্রামের বাড়ি পটুয়াখালী দুমকী উপজেলায়া। মৃতার স্বামী মোঃ ইদ্রিস ওয়ার্কসপ পলিশের কাজ করেন। 

  • সর্বশেষ