শিরোনাম
◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির ◈ শ্বাসরুদ্ধকর ম্যাচে পাকিস্তানকে হারিয়ে ফাইনালে শ্রীলঙ্কা  ◈ ডিবি হেফাজতে কোটা আন্দোলনের ৩ সমন্বয়ক ◈ কোটা আন্দোলন: ঢামেকে চিকিৎসাধীন শিক্ষার্থীসহ তিন জনের মৃত্যু ◈ হেলিকপ্টার দিয়ে মানুষ হত্যার জবাব জনগণ একদিন আদায় করে নেবে: মির্জা ফখরুল ◈ প্রতিটি হামলার ঘটনার বিচার হবে: পররাষ্ট্রমন্ত্রী ◈ সাম্প্রতিক সহিংসতায় আহতদের চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ১৫ মে, ২০২৪, ০৪:০২ দুপুর
আপডেট : ১৫ মে, ২০২৪, ০৪:০২ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

অননুমোদিত ফ্রিকোয়েন্সি যন্ত্র সামগ্রীসহ তিনজন গ্রেপ্তার

মুযনিবীন নাইম: [২] রাজধানীর মিরপুর ও শেরেবাংলা নগর এলাকায় অননুমোদিত জিপিএস ট্র্যাকার, ট্রেসলক জিপিএস ট্র্যাকার, মোটোলক রিমোর্ট ও ফ্রিকোয়েন্সি যন্ত্র সামগ্রীসহ তিনজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১০।

[৩] গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা হলেন-মো. মাকসুদুল (৩৭), মো. রহিম উদ্দিন (২৩) ও মো. রহিম উদ্দিন (২৭)। এসময় তাদের কাছ থেকে ৬৫টি জিপিএস ট্র্যাকার, ১৪০টি ট্রেসলক ট্র্যাকার, ১৯টি রিলে, ৫টি মোটোলক রিমোর্ট ও ১৪টি সিম জব্দ করা হয়।

[৩] বুধবার  র‌্যাব-১০ এর সহকারী পরিচালক (মিডিয়া) এম জে সোহেল বলেন, বিটিআরসি ও র‌্যাব-১০ লালবাগ ক্যাম্পের সমন্বয়ে একটি যৌথ আভিযানিক দল রাজধানীর মিরপুর মডেল ও শেরেবাংলা নগর এলাকায় দুইটি পৃথক অভিযান পরিচালনা কওে তাদেও গ্রেপ্তার করা হয়।

[৪] এএসপি এম জে সোহেল এ আরও বলেন, গ্রেপ্তাররা দীর্ঘদিন ধরে কোনো প্রকার সরকারি অনুমোদন বা বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) লাইসেন্স ও প্রয়োজনীয় কারিগরী গ্রহণযোগ্যতা সনদ/অনাপত্তি সনদ ছাড়া টাকার বিনিময়ে বিভিন্ন ব্যাক্তি ও প্রতিষ্ঠানের কাছে অবৈধভাবে ভেহিকল ট্র্যাকিং সার্ভিস (ভিটিএস) দিয়ে আসছিলেন। তারা এ পর্যন্ত সরকারের প্রায় ১১ লাখ টাকা রাজস্ব ফাঁকি দিয়েছে। গ্রেপ্তার ব্যক্তিদের বিরুদ্ধে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ আইনে মামলা পর সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে । সম্পাদনা: সমর চক্রবর্তী

এমএন/এসসি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়