শিরোনাম
◈ কোটা আন্দোলন চলাকালে এক নেতা নুরকে চার লাখ টাকা দেন: ডিবিপ্রধান ◈ কোটা আন্দোলনের ৩ সমন্বয়কারীকে নিরাপত্তা হেফাজতে রাখা হয়েছে: স্বরাষ্ট্রমন্ত্রী ◈ কোটা আন্দোলনে ভর করে সহিংসতা ঘটিয়েছে বিএনপি-জামায়াত: পররাষ্ট্রমন্ত্রী ◈ ঐক্যের ডাকে প্রমাণ হয়েছে স্বাধীনতা বিরোধী শক্তিই বিএনপি’র দোসর: ওবায়দুল কাদের ◈ বিবাহবিচ্ছেদের মামলা করায় পাকিস্তানে কন্যার পা কেটে নিলেন বাবা ◈ দ্রুত গাজায় যুদ্ধবিরতি চুক্তি করতে নেতানিয়াহুকে বাইডেনের তাগাদা ◈ দেশের অর্থনীতিকে পুরোপুরি ধ্বংস করার লক্ষ্যে দেশব্যাপী ধ্বংসযজ্ঞ চালানো হয়: প্রধানমন্ত্রী ◈ চলমান পরিস্থিতিতে তৈরি পোশাক খাতে আস্থার সংকটে ক্রেতারা ◈ এইচএসসির উত্তরপত্র আপাতত বোর্ডে না পাঠানোর নির্দেশ ◈ দেশকে পঙ্গু করে ভিক্ষুকের জাতিতে পরিণত করতে এ সহিংসতা: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ১৬ এপ্রিল, ২০২৪, ০৯:১৩ রাত
আপডেট : ১৭ এপ্রিল, ২০২৪, ০২:৫৬ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

অস্ত্রসহ কেএনএফের আরও ৯ সদস্য আটক

বাবুল খাঁন, বান্দরবান: [২] সেনাবাহিনীর নেতৃত্বে চলমান যৌথ অভিযানে রুমা উপজেলার দুর্গম পাহাড়ী এলাকা থেকে কেএনএফের ৯ সদস্যকে অস্ত্র, গোলাবারুদসহ আটক করেছে যৌথবাহিনী। 

[৩] মঙ্গলবার (১৬ এপ্রিল) সন্ধ্যায় আন্তঃবাহিনীর জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) এর পরিচালকের পক্ষে সহকারী পরিচালক রাশেদুল আলম খান স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে এ কথা জানান। 

[৪] তিনি বিজ্ঞপ্তিতে উল্লেখ করেন সেনাবাহিনীর নেতৃত্বে চলমান যৌথবাহিনীর অভিযানে রুমা উপজেলা দুর্গম এলাকা থেকে ৯টি অস্ত্র গোলাবারুদসহ ৯জন কেএনএফ সদস্যকে গ্রেফতার করেছে যৌথবাহিনী। 

[৫] ২ ও ৩ এপ্রিল রুমা, থানচিতে সোনালী এবং কৃষি ব্যাংকে ডাকাতি, ব্যাংক ব্যবস্থাপক অপহরণ, টাকা লুট ও পুলিশ-আনসারের ১৪টি অস্ত্র ছিনতাইয়ের ঘটনা ঘটে। ব্যাংক ব্যবস্থাপক উদ্ধার হলেও লুট হওয়া অস্ত্র ও টাকা উদ্ধার করা যায়নি। সশস্ত্র সংগঠন কেএনএফ এ সন্ত্রাসী ঘটনা ঘটিয়েছে বলে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী জানিয়েছে। সন্ত্রাসীদের গ্রেপ্তার, অস্ত্র ও টাকা উদ্ধারের অভিযানে অংশ নিচ্ছেন সেনাবাহিনী, বিজিবি, র‌্যাব, পুলিশ ও আনসার সদস্যরা। অভিযান সমন্বয় করছে সেনাবাহিনী। সম্পাদনা: কামরুজ্জামান

  • সর্বশেষ
  • জনপ্রিয়