শিরোনাম
◈ বিএনপিতে শুদ্ধি অভিযান শুরু, সরকারের সঙ্গে আঁতাতের অভিযোগে ফেঁসে যাচ্ছেন শতাধিক নেতা  ◈ তুরস্কে কন্ট্রাক্ট ফার্মিংয়ে বাংলাদেশি কৃষিবিদ ও কৃষক নিয়োগের প্রস্তাব  ◈ ফুটপাত থে‌কে জ্বলন্ত চুলা ও সিলিন্ডার সরা‌লো পু‌লিশ, আটক ৮  ◈ প্রধানমন্ত্রীকে বড়পীর আব্দুল কাদের জিলানীর (র.) মাজার জিয়ারতের আমন্ত্রণ ◈ রাজধানীজুড়ে রেস্তোরাঁয় পুলিশি অভিযান, আটক ৩৫ ◈ প্রবাসী আয়ে চমক, ৮ মাসে সর্বোচ্চ রেমিট্যান্স ফেব্রুয়ারিতে ◈ রমজানে সৌদি আরবে মাইক ব্যবহার ও সম্প্রচার সীমিত করে ৯ দফা নির্দেশনা ◈ পাকিস্তানের নতুন প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ ◈ বেইলি রোডে অগ্নিকাণ্ড হাইকোর্টে রিট দায়ের ◈ গাজায় মানবতার বিরুদ্ধে অপরাধ বন্ধে ঐক্যবদ্ধ উদ্যোগের আহবান বাংলাদেশের

প্রকাশিত : ৩০ নভেম্বর, ২০২৩, ১১:৪৮ রাত
আপডেট : ০১ ডিসেম্বর, ২০২৩, ০৮:৪৯ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

গাজীপুরের টঙ্গীতে কাভার্ডভ্যানে আগুন দিয়েছে দুর্বৃত্তরা

সাদেক আলী: [২] বৃহস্পতিবার (৩০ নভেম্বর) রাত ১০টা ২০ মিনিটে টঙ্গীর মেঘনা রোড এলাকায় এ ঘটনা ঘটে।

[৩] স্থানীয়দের বরাতে পুলিশ জানায়, চার-পাঁচজন দুর্বৃত্ত পেট্রল ঢেলে কাভার্ডভ্যানটিতে আগুন লাগিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা ফায়ার সার্ভিসে খবর দিলে টঙ্গী ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। কাভার্ডভ্যানটির সামনের অংশ পুড়ে গেছে। কাভার্ডভ্যানটি গত কয়েক দিন ধরে ওই এলাকার শাখা সড়কের পাশে রেখে দিয়েছিলেন চালক।

[৪] টঙ্গী ফায়ার সার্ভিসের ওয়্যার হাউসের পরিদর্শক এস কে তুহিন বলেন, আগুনের খবর পেয়ে টঙ্গী ফায়ার সার্ভিসের দুটি ইউনিটের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে।

[৫] টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, চালক ও মালিককে খুঁজছে পুলিশ। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়