শিরোনাম
◈ ঐক্যের ডাকে প্রমাণ হয়েছে স্বাধীনতা বিরোধী শক্তিই বিএনপি’র দোসর: ওবায়দুল কাদের ◈ গাজায় যুদ্ধবিরতির লক্ষ্যে রোমে ফের আলোচনা শুরু হচ্ছে রোববার ◈ বিবাহবিচ্ছেদের মামলা করায় পাকিস্তানে কন্যার পা কেটে নিলেন বাবা ◈ দ্রুত গাজায় যুদ্ধবিরতি চুক্তি করতে নেতানিয়াহুকে বাইডেনের তাগাদা ◈ দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগ ও সেতু ভবন পরিদর্শনে প্রধানমন্ত্রী ◈ চলমান পরিস্থিতিতে তৈরি পোশাক খাতে আস্থার সংকটে ক্রেতারা ◈ শ্বেতাঙ্গ নারীদের জুম বৈঠকে কমলার জন্য ২০ লাখ ডলার সংগ্রহ ◈ এইচএসসির উত্তরপত্র আপাতত বোর্ডে না পাঠানোর নির্দেশ ◈ হত্যা চেষ্টার স্থলে ফিরে যাওয়ার সংকল্প ট্রাম্পের  ◈ দেশকে পঙ্গু করে ভিক্ষুকের জাতিতে পরিণত করতে এ সহিংসতা: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ৩০ নভেম্বর, ২০২৩, ১১:৪৮ রাত
আপডেট : ০১ ডিসেম্বর, ২০২৩, ০৮:৪৯ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

গাজীপুরের টঙ্গীতে কাভার্ডভ্যানে আগুন দিয়েছে দুর্বৃত্তরা

সাদেক আলী: [২] বৃহস্পতিবার (৩০ নভেম্বর) রাত ১০টা ২০ মিনিটে টঙ্গীর মেঘনা রোড এলাকায় এ ঘটনা ঘটে।

[৩] স্থানীয়দের বরাতে পুলিশ জানায়, চার-পাঁচজন দুর্বৃত্ত পেট্রল ঢেলে কাভার্ডভ্যানটিতে আগুন লাগিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা ফায়ার সার্ভিসে খবর দিলে টঙ্গী ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। কাভার্ডভ্যানটির সামনের অংশ পুড়ে গেছে। কাভার্ডভ্যানটি গত কয়েক দিন ধরে ওই এলাকার শাখা সড়কের পাশে রেখে দিয়েছিলেন চালক।

[৪] টঙ্গী ফায়ার সার্ভিসের ওয়্যার হাউসের পরিদর্শক এস কে তুহিন বলেন, আগুনের খবর পেয়ে টঙ্গী ফায়ার সার্ভিসের দুটি ইউনিটের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে।

[৫] টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, চালক ও মালিককে খুঁজছে পুলিশ। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়