শিরোনাম
◈ সাধারণ পরিষদে ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্যপদ দেওয়ার প্রস্তাব পাস  ◈ জিম্বাবুয়ের বিরুদ্ধে টানা চার জয় বাংলাদেশের ◈ বন্দি ফিলিস্তিনিদের উপর ইসরায়েলি বাহিনীর অমানবিক নির্যাতনের তথ্য-ছবি ফাঁস ◈ যুক্তরাষ্ট্র ও ইউরোপে ফিলিস্তিনিদের পক্ষে আন্দোলন ঠেকাতে দমনপীড়ন, নিন্দা জানালেন পররাষ্ট্রমন্ত্রী  ◈ প্রতিবেশী দেশের দালালি করে সরকার ক্ষমতায় টিকে থাকতে পারবে না: গয়েশ্বর ◈ গাজার রাফাহজুড়ে ইসরায়েলি বাহিনীর হামলা ও বোমাবর্ষণ ◈ নির্বাচন কমিশন মিথ্যা বলছে: রিজভী ◈ কোনো ভর্তুকি ছাড়াই নিজস্ব আয় থেকে উড়োজাহাজের মূল্য পরিশোধ করছে বিমান ◈ অ্যাস্ট্রাজেনেকার টিকা শেষ, এখন চলবে ফাইজার: স্বাস্থ্যমন্ত্রী ◈ অবসরের পর দুবোন মিলে টুঙ্গিপাড়ায় থাকবো: প্রধানমন্ত্রী (ভিডিও)

প্রকাশিত : ২৮ মার্চ, ২০২৩, ১২:৪৪ দুপুর
আপডেট : ২৮ মার্চ, ২০২৩, ০২:৩২ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মাংসের বাজারে ভোক্তা অধিকারের অভিযান ও জরিমানা 

অভিযান পরিচালনার সময়

হারুন-অর-রশীদ, ফরিদপুর: রমজানে মাংসের দাম সহনীয় রাখতে ফরিদপুরে মুরগী ও মাংসের দোকানে অভিযান চালিয়েছে জেলা ভোক্তা অধিকার ও সংরক্ষণ অধিদপ্তর। এসময় বিভিন্ন মাংস ব্যবসায়ীকে জরিমানা করা হয়।

মঙ্গলবার সকালে ফরিদপুরের ভোক্তা অধিকার ও সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. সোহেল শেখ অভিযানের বিষয়টি জানান। 

সোমবার (২৭ মার্চ) ফরিদপুর শহরের হাজী শরীয়তউল্লাহ বাজারে ব্রয়লার, লেয়ার ও সোনালি মুরগীর পাইকারি বিক্রেতা মেসার্স জেরিন এন্টারপ্রাইজকে ৪০০০ টাকা এবং গরুর মাংসের বিক্রেতা ইদ্রিসের মাংসের দোকানকে ১০০০ টাকাসহ মোট ৫০০০ টাকা জরিমানা করা হয়। এছাড়াও বেশকিছু দোকানে সচেতনতামূলক তদারকি করা হয়।

অভিযানে ফরিদপুরের কৃষি বিপণন অধিদপ্তর সিনিয়র বিপণন কর্মকর্তা মো. শাহাদাত হোসেন, সংশ্লিষ্ট ব্যবসায়ী প্রতিনিধি, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও জেলা পুলিশের ১টি টিম উপস্থিত থেকে সার্বিক সহযোগিতা করেন।

এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান ভোক্তা অধিকারের সহকারী পরিচালক মো. সোহেল শেখ। সম্পাদনা: ইস্রাফিল ফকির 

প্রতিনিধি/আইএফ

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়