শিরোনাম
◈ ১৫৬ উপজেলায় ভোট আজ ◈ সংসদ সদস্য আজিমের অবস্থান জেনেছে ভারত পুলিশ ◈ বিধ্বস্ত হওয়ার আগে হেলিকপ্টারে কী করছিলেন ইরানের প্রেসিডেন্ট প্রকাশ্যে ‘শেষ’ ভিডিও ◈ সৈয়দপুর বিমানবন্দরের রানওয়েতে ফাটল, প্লেন চলাচলে বিঘ্ন ◈ ইসরায়েলি প্রধানমন্ত্রী ও হামাস প্রধানের বিরুদ্ধে আইসিসিতে গ্রেপ্তারি পরোয়ানার আবেদন ◈ নিরপেক্ষতা ক্ষুণ্ন হওয়ায় দুই ওসিকে প্রত্যাহার করলো ইসি  ◈ ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে মির্জা ফখরুলের শোক ◈ ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে রাষ্ট্রপতি প্রধানমন্ত্রীর শোক ◈ বাণিজ্য প্রতিমন্ত্রীকে কঠোরভাবে বাজার তদারকির নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী ◈ প্রতি বছর এপ্রিলের গরম ৪০ ডিগ্রি ছাড়াবে, বলছে রিপোর্ট

প্রকাশিত : ১০ মে, ২০২৪, ০৭:১৫ বিকাল
আপডেট : ১০ মে, ২০২৪, ০৭:১৫ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মৌলভীবাজারে প্রতিবন্ধী যুবকের মরদেহ উদ্ধার

স্বপন দেব, মৌলভীবাজার: [২] মৌলভীবাজারের রাজনগরে প্রদীপ দেব (১৭) নামে এক প্রতিবন্ধীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

[৩] গতকাল বৃহস্পতিবার (৯ মে) রাতে পরিত্যক্ত একটি বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়। 

[৪] প্রদীপ উপজেলার সদর ইউনিয়নের ক্ষেমসহস্র গ্রামের প্রণয় দেবের ছেলে।

[৫] পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, প্রদীপকে সন্ধ্যার পর থেকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। রাতে একই বাড়ির আরেক প্রতিবন্ধী কিশোর বাড়ির পাশের একটি পরিত্যক্ত বাড়িতে লাশ পড়ে থাকার বিষয়টি জানায়। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যার হাসপাতালের মর্গে পাঠায়। ঘটনাস্থল পরিদর্শন করেছেন মৌলভীবাজারের পুলিশ সুপার মনজুর রহমান।

[৬] রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সালেক বলেন, প্রদীপকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। নিহতের মা সুক্তি রানী দেব বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। এ ঘটনায় একজন বাক প্রতিবন্ধী কিশোরকে জিজ্ঞাসাবাদের জন্য আনা হয়েছিল। পরে তাকে ছেড়ে দেয়া হয়েছে। এ ব্যাপারে আমরা তদন্ত করছি।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়