শিরোনাম

প্রকাশিত : ২৫ জানুয়ারী, ২০২৩, ০৬:৩৯ বিকাল
আপডেট : ২৫ জানুয়ারী, ২০২৩, ০৬:৩৯ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

লক্ষ্মীপুরে দৌড়ে প্রতিযোগিতায় অংশ নিয়ে অসুস্থ  ৭ ছাত্রী

অসুস্থ  ৭ ছাত্রী

জহিরুল ইসলাম, লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদরাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতায় ১৫০০ মিটার দৌড়ে অংশ নিয়ে সাত ছাত্রী অসুস্থ হয়ে পড়েছে। তাদের সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার দুপুর পৌনে ১টার দিকে জেলা স্টেডিয়ামে প্রতিযোগিতায় অংশ নিয়ে তারা অসুস্থ হয়ে পড়ে।

অসুস্থ ছাত্রীরা হলো জেসমিন (১২),  লামিয়া (১৩), শ্রাবণী (১৫), আমেনা (১৪), আয়েশা (১৩), সামিয়া (১৩) ও স্মৃতি (১৪)। তারা লাহারকান্দি উচ্চ বিদ্যালয়ের বিভিন্ন শ্রেণিতে অধ্যয়নরত।

এর আগে দুপুরে বাংলাদেশ অ্যাথলেটিকস ফেডারেশনের সহ-সভাপতি ও লক্ষ্মীপুর-২ (রায়পুর ও সদরের একাংশ) আসনের সংসদ সদস্য এডভোকেট নূরউদ্দিন চৌধুরী নয়ন জেলা স্টেডিয়ামে এ প্রতিযোগিতার উদ্বোধন করেন।

এতে বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সালাহ উদ্দিন টিপু ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ইমরান হোসেন প্রমুখ।

লক্ষ্মীপুর শহর পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক অখিল গোলদার বলেন, হাসপাতালে গিয়ে অসুস্থ শিক্ষার্থীদের খোঁজ নেওয়া হয়েছে। তারা এখন আগের চেয়ে ভালো আছে।

সদর হাসপাতালের আবাসিক কর্মকর্তা ডা. মো. আনোয়ার হোসেন বলেন, অতিরিক্ত দৌড়ের কারণে শিক্ষার্থীরা অসুস্থ হয়ে পড়েছিল। তাদের চিকিৎসা দেওয়া হচ্ছে।

লাহারকান্দি উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও লক্ষ্মীপুর পৌরসভার মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া বলেন, সাত শিক্ষার্থী অসুস্থ হওয়ার খবর পেয়ে হাসপাতালের আরএমওর সঙ্গে কথা হয়েছে। এখন পাঁচজন সুস্থ আছে। বাকি দুজনকে আপাতত পর্যবেক্ষণে রেখেছেন চিকিৎসকরা।

তবে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ইমরান হোসেন বলেন, হাসপাতালে ভর্তি হওয়ার মতো কোনো ঘটনা ঘটেনি। আমি খোঁজ নিয়ে এ ধরনের কোনো তথ্য পাইনি।

প্রতিনিধি/জেএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়