শিরোনাম
◈ ঘন কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়ায় ফেরি চলাচল বন্ধ ◈ নো ম্যানস ল্যান্ডে থাকা রোহিঙ্গাদের বাংলাদেশ প্রবেশে নিবন্ধন প্রক্রিয়া শুরু ◈ পুলিশ কর্মকর্তার গুলিতে আহত উড়িষ্যার মন্ত্রীর মৃত্যু ◈ কারাগারে অসুস্থ রিজভীর শারীরিক অবস্থার অবনতি ◈ যুক্তরাষ্ট্র ও ইইউ’র উদ্দেশ্যে তুরস্কের পাল্টা ভ্রমণ সতর্কতা ◈ প্রমোদতরী গঙ্গা বিলাস কলকাতায়, মঙ্গলবার আসবে বাংলাদেশে ◈ ভোটের অধিকার ও গণতন্ত্র পনরুদ্ধারে আমরা একমত হয়েছি: মির্জা ফখরুল  ◈ মায়ের কাছেই থাকবে দুই জাপানি শিশু, মামলা খারিজ ◈ নেতানিয়াহুর বিরুদ্ধে জেরুজালেমে হাজার হাজার মানুষের বিক্ষোভ ◈ খোঁজ মিলছে না উকিল আবদুস সাত্তারের প্রতিদ্বন্দ্বী আসিফের

প্রকাশিত : ০৬ ডিসেম্বর, ২০২২, ১০:২৫ রাত
আপডেট : ০৬ ডিসেম্বর, ২০২২, ১০:২৫ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ফরিদপুরে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেফতার

ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় ২২০০ পিচ ইয়াবাসহ মামুন কাজী (৩৪) নামে এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। মঙ্গলবার (০৬ ডিসেম্বর) দুপুর ১ টার দিকে উপজেলার কোর্টপাড় এলাকায় একটি বাড়িতে অভিযান চালিয়ে ইয়াবাসহ তাকে গ্রেফতার করা হয়। 

গ্রেফতার মামুন কাজী একই উপজেলার আলগী ইউনিয়নের বালিয়া গ্রামের আবু কাজীর ছেলে।

গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে ফরিদপুরের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক শামীম হোসেন বলেন, মামুন কাজী একজন কুখ্যাত মাদক ব্যাবসায়ী। সে দীর্ঘদিন যাবত ফরিদপুরের ভাঙ্গা কোর্টপাড় এলাকায় ভাড়া বাসায় থেকে ওই এলাকায় একটি মাদক ব্যাবসায়ের সিন্ডিকেট গড়ে তুলেছিল। সে কক্সবাজার থেকে ইয়াবা বিভিন্ন কৌশলে এনে এ এলাকার খুঁচরা ব্যাবসায়ীদের নিকট সরবরাহ করতো। 

তিনি জানান, প্রায়শই তার সিন্ডিকেটের ইয়াবা ব্যাবসায়ীরা বিমানে কক্সবাজারে যাতায়াত করতো। এছাড়া বিশেষ কায়দায় প্যাকিং করা ইয়াবা গিলে পেটে করে নিয়ে আসতো। পরে ভাঙ্গায় মামুন কাজীর ভাড়া বাসায় এসে তারা পেট থেকে ইয়াবা বের করে বিক্রি করতো। 

তিনি আরও বলেন, গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে ভাঙ্গা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে। মাদক ব্যাবসায়ীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের এই অভিযান অব্যাহত থাকবে বলেও জানান ওই উপ-পরিচালক।

প্রতিনিধি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়