শিরোনাম
◈ ইফতার পার্টিতে আওয়ামী লীগের চরিত্রহনন করছে বিএনপি: কাদের ◈ বাংলাদেশে কারাবন্দী পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র ◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসছে আজ! ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী ◈ উন্নয়ন সহযোগীদের একক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী ◈ ড. ইউনূসের পুরস্কার নিয়ে ভুলভ্রান্তি হতে পারে: আইনজীবী  ◈ ত্রিশালে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় ছাত্রসহ অটোরিকশার ৩ যাত্রী নিহত ◈ এসএসসি পরীক্ষায় আমূল পরিবর্তন, বদলে যেতে পারে পরীক্ষার নামও

প্রকাশিত : ০৬ ডিসেম্বর, ২০২২, ১০:২৫ রাত
আপডেট : ০৬ ডিসেম্বর, ২০২২, ১০:২৫ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ফরিদপুরে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেফতার

ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় ২২০০ পিচ ইয়াবাসহ মামুন কাজী (৩৪) নামে এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। মঙ্গলবার (০৬ ডিসেম্বর) দুপুর ১ টার দিকে উপজেলার কোর্টপাড় এলাকায় একটি বাড়িতে অভিযান চালিয়ে ইয়াবাসহ তাকে গ্রেফতার করা হয়। 

গ্রেফতার মামুন কাজী একই উপজেলার আলগী ইউনিয়নের বালিয়া গ্রামের আবু কাজীর ছেলে।

গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে ফরিদপুরের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক শামীম হোসেন বলেন, মামুন কাজী একজন কুখ্যাত মাদক ব্যাবসায়ী। সে দীর্ঘদিন যাবত ফরিদপুরের ভাঙ্গা কোর্টপাড় এলাকায় ভাড়া বাসায় থেকে ওই এলাকায় একটি মাদক ব্যাবসায়ের সিন্ডিকেট গড়ে তুলেছিল। সে কক্সবাজার থেকে ইয়াবা বিভিন্ন কৌশলে এনে এ এলাকার খুঁচরা ব্যাবসায়ীদের নিকট সরবরাহ করতো। 

তিনি জানান, প্রায়শই তার সিন্ডিকেটের ইয়াবা ব্যাবসায়ীরা বিমানে কক্সবাজারে যাতায়াত করতো। এছাড়া বিশেষ কায়দায় প্যাকিং করা ইয়াবা গিলে পেটে করে নিয়ে আসতো। পরে ভাঙ্গায় মামুন কাজীর ভাড়া বাসায় এসে তারা পেট থেকে ইয়াবা বের করে বিক্রি করতো। 

তিনি আরও বলেন, গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে ভাঙ্গা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে। মাদক ব্যাবসায়ীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের এই অভিযান অব্যাহত থাকবে বলেও জানান ওই উপ-পরিচালক।

প্রতিনিধি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়