শিরোনাম
◈ হত্যাচেষ্টার অভিযোগ: থানায় জিডি করলেন চিত্রনায়িকা বুবলি ◈ যুক্তরাজ্য ও যুক্তরাষ্ট্র সফর শেষে দেশের পথে প্রধানমন্ত্রী  ◈ সেপ্টেম্বরে সড়ক দুর্ঘটনায় নিহত ৪৭৬, নিহতদের এক-পঞ্চমাংশের বেশি পথচারী ◈ ‘অর্থনীতিসহ সার্বিক পরিস্থিতি নাজুক হওয়ায় দেশ এখন দেউলিয়ার পথে’ ◈ বঙ্গোপসাগরে চলতি মাসে ২-১টি লঘুচাপ সৃষ্টি হয়ে ঘূর্ণিঝড়ে রূপ নিতে পারে: আবহাওয়া অধিদপ্তর ◈ প্রেস ক্লাবে তোয়াব খানের দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত ◈ নেতাকর্মীদের পুলিশের সামনে ঠেলে দিয়ে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করতে চায় বিএনপি: তথ্যমন্ত্রী ◈ সব আন্দোলনে নেতৃত্ব দিবেন বেগম খালেদা জিয়া: মির্জা ফখরুল ◈ দুর্গাপূজায় জঙ্গি হামলার কোনো হুমকি নেই: র‍্যাব ডিজি ◈ তোয়াব খানের প্রথম জানাজা সম্পন্ন

প্রকাশিত : ২৩ সেপ্টেম্বর, ২০২২, ০৭:০৭ বিকাল
আপডেট : ২৩ সেপ্টেম্বর, ২০২২, ০৭:১৫ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কুষ্টিয়ায় গলায় ফাস দেওয়া কৃষকের মরদেহ উদ্ধার  

ফয়সাল চৌধুরী, কুষ্টিয়া : সদর উপজেলার ইবি থানার উজানগ্রাম ইউনিয়নের একটি মাঠ থেকে মো. মফিজ (৫০) নামে এক কৃষকের গলায় ফাঁস ও পা বাঁধা লাশ উদ্ধার করা হয়েছে।
 
শুক্রবার (২৩ সেপ্টেম্বর) সকালে ওই ইউনিয়নের বিত্তিপাড়া গজনবীপুর গ্রামের মাঠ থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আননুন জায়েদ। নিহত মফিজ ওই গ্রামের বাসিন্দা ও মোহাম্মদ আলীর ছেলে।
 
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাত নয়টার দিকে বাড়ির পাশের দোকান থেকে চা পানের পর চলে যান মফিজ। এরপর আর বাড়ি ফেরেনি তিনি। সকালে স্থানীয় কৃষকরা ধান ক্ষেতে কাজ করতে গিয়ে লাশটি দেখতে পান। এই সময় গলা ও পা বাধা ছিল তার।
 
স্থানীয়দের ধারণা, অন্য কোথাও তাকে হত্যা করে পরে মরদেহ মাঠে ফেলে রেখে গেছে। তবে কি কারণে তাকে হত্যা করেছে তা কেউ বলতে পারেনি।  নাম প্রকাশ না করার শর্তে একজন জানান, বেশ কিছুদিন ধরে জমি নিয়ে স্ত্রীর সাথে তার বিরোধ চলছিল। একপর্যায়ে তার স্ত্রী বাড়ির ছেলে চলে যায়।
 
এরপর থেকে তিনি বেশিভাগ সময় বাড়ির বাইরে অবস্থান করতেন। ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আননুন জায়েদ জানান, একটা রশি দিয়ে গলায় ও পা বাঁধা অবস্থায় লাশটি পাওয়া গেছে। মুখে ও দাঁতে আঘাতের চিহ্ন আছে।
 
ময়নাতদন্তের জন্য লাশটি কুষ্টিয়া জেনারেল হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে কে বা কাহারা তাকে হত্যা করে মাঠে ফেলে রেখে যায়।
 
তিনি আরও জানান এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য মফিজের ছোট ভাই আজিজ মন্ডলকে থানায় নেওয়া হয়েছে।এখন পর্যন্ত এ ঘটনায় থানায় পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ দেয়নি।
 
তদন্ত চলছে। তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে। সম্পাদনা: আল আমিন 
  • সর্বশেষ
  • জনপ্রিয়