শিরোনাম
◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ প্রাথমিকের তৃতীয় ধাপের পরীক্ষা শুরু, মানতে হবে কিছু নির্দেশনা ◈ ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসছে আজ! ◈ বিশ্ববাজারে সোনার সর্বোচ্চ দামের নতুন রেকর্ড ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ চেক প্রতারণার মামলায় ইভ্যালির রাসেল-শামিমার বিচার শুরু ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী ◈ প্রফেসর ইউনূসকে প্রদত্ত "ট্রি অব পিস" প্রধানমন্ত্রীকে প্রদত্ত একই ভাস্করের একই ভাস্কর্য: ইউনূস সেন্টার ◈ নির্বাচনী বন্ড কেবল ভারত নয়, বিশ্বের সবচেয়ে বড় কেলেঙ্কারি: অর্থমন্ত্রীর স্বামী ◈ কুড়িগ্রামে অর্থনৈতিক অঞ্চলের স্থান পরিদর্শন করে দেশে ফিরলেন ভুটানের রাজা

প্রকাশিত : ২৩ সেপ্টেম্বর, ২০২২, ০৮:১৫ সকাল
আপডেট : ২৩ সেপ্টেম্বর, ২০২২, ০৮:১৫ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

 কমিটির সভাপতি-নূরে আলম সিদ্দিকী, সম্পাদক রাবেয়া নাসরিন রুমি

‘‘বাংলাদেশ প্রতিবন্ধি বিদ্যালয় সমন্বয় পরিষদের টাঙ্গাইল জেলা কমিটি গঠন’’

সভাপতি-নূরে আলম সিদ্দিকী- সম্পাদক রাবেয়া নাসরিন রুমি

লিয়াকত হোসেন জনী, মধুপুর (টাঙ্গাইল): বাংলাদেশ প্রতিবন্ধি বিদ্যালয় সমন্বয়  পরিষদের টাঙ্গাইল জেলা শাখার  কমিটি গঠন করা হয়েছে। সর্বসম্মতিক্রমে সভাপতি পদে নূরে আলম সিদ্দিকী ও সাধারণ সম্পাদক পদে রাবেয়া নাসরিন রুমি নির্বাচিত হয়েছেন। 

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) বাংলাদেশ প্রতিবন্ধি বিদ্যালয় সম্বনয় পরিষদের বার্ষিক সম্মেলনে কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ ও টাঙ্গাইল জেলার প্রতিবন্ধি বিদ্যালয় সম্বনয় পরিষদের সদস্যদের সর্বসম্মতিকক্রে এ কমিটি গঠন করা হয়।

টাঙ্গাইলের ধনবাড়ী রান ডেভলোপমেন্ট কার্যালয়ে অনুষ্ঠিত সম্মেলনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ প্রতিবন্ধি বিদ্যালয় সমন্বয় পরিষদ কেন্দ্র কমিটির সভাপতি ইলিয়াস রাজ, সহ-সভাপতি রাজু আহমেদ, আমজাদ হোসেন, সুরুজ আলী সদস্য, রফিকুল ইসলাম  প্রমূখ।

সভায় বাসাইল উপজেলার নুর আলম সিদ্দিকীকে সভাপতি ও মধুপুরের বোকারবাইদ অটিস্টিক প্রতিবন্ধি বিদ্যালয় প্রধান শিক্ষক রাবেয়া নাসরিন রুমিকে সর্ব সম্মতিক্রমে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়েছে।

নব নির্বাচিত সাধারণ সম্পাদক রাবেয়া নাসরিন রুমি জানান, প্রতিবন্ধি বিদ্যালয় গুলো সুষ্ঠ, সুন্দর ভাবে পরিচালনা করার জন্য শিক্ষক, অভিভাবক ও বিদ্যালয় পরিচালনা পরিষদের সমন্বয়ে  বাংলাদেশ প্রতিবন্ধি বিদ্যালয় সমন্বয়  পরিষদ গঠন করা হয়েছে। 
 
নব নির্বাচিত সম্পাদক  আরও বলেন  লেখাপড়ার পাশাপাশি যাতে বিশেষ চাহিদা সম্পূর্ণ শিশুদেরকে বিভিন্ন কার্য্যক্রমের মাধ্যমে এগিয়ে নিতে চান।  তিনি বক্তব্যে  সুষ্ঠু, সুন্দর ভাবে বিদ্যালয় পরিচালনায় সবার সহযোগীতা নিয়ে এগিয়ে যাওয়ার প্রত্যাশা ব্যক্ত করেন। সম্পাদনা: হ্যাপী

  • সর্বশেষ
  • জনপ্রিয়