শিরোনাম
◈ আজ স্বল্প দূরত্বের কিছু যাত্রীবাহী ট্রেন চলাচল করবে: রেলওয়ে ◈ নাশকতাকারীদের ছাড় না দিতে প্রধানমন্ত্রীর কাছে জ্যেষ্ঠ সাংবাদিকদের দাবি ◈ কোটা আন্দোলনের তিন সমন্বয়কের সন্ধান মিলেছে ◈ জনমনে স্বস্তি ফিরে এলেই কারফিউ প্রত্যাহার: স্বরাষ্ট্রমন্ত্রী ◈ যে কোন সহিংস ঘটনার নিন্দা করে যুক্তরাষ্ট্র: ম্যাথু মিলার ◈ দুষ্কৃতিদের বিষয়ে তথ্য দিয়ে সহযোগিতার অনুরোধ পুলিশের ◈ ঢাকার বাইরের কারফিউ পরিস্থিতি ◈ দুষ্কৃতকারীরা যেখানেই থাকুক তাদের আইনের আওতায় আনা হবে: আইজিপি ◈ ১৮ থেকে ২০ জুলাই তিন দিনে ৯৯৯-এ সোয়া লাখ ফোন কল ◈ কতজন শিক্ষার্থী মারা গেছেন, জানতে সময় লাগবে: শিক্ষামন্ত্রী

প্রকাশিত : ১০ জুলাই, ২০২৪, ০৭:২৭ বিকাল
আপডেট : ১০ জুলাই, ২০২৪, ০৭:২৭ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ভৈরবে মহাসড়কে গাড়ি থামিয়ে যানযট সৃষ্টি, ৭ চালককে জরিমানা

ইমন মাহমুদ, ভৈরব: [২] কিশোরগঞ্জের ভৈরবে ঢাকা-সিলেট মহাসড়কের বাসস্ট্যান্ডে নিষিদ্ধ স্থানে গাড়ি থামিয়ে যানযট সৃষ্টি করে যাত্রী উঠা নামানোর অপরাধে ৭ গাড়ি চালকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

[৩] বুধবার (১০ জুলাই) বিকালে ঢাকা-সিলেট মহাসড়কের বাসস্ট্যান্ড এলাকায় এই অভিযান পরিচালনা করা হয়। 

[৪] অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নির্বাহী ম্যাজ্রিস্ট্রেট মো. রিদওয়ান আহমদে রাফি। এ সময় উপস্থিত ছিলেন পৌর নিরাপদ খাদ্য পরিদর্শক নাসিমা ও অভিযানে সহযোগীতা করেন ট্রাফিক পুলিশের টিআইও নূর আলম ও ভৈরব থানা পুলিশের এসআই লূৎতফর রহমান।

[৫] ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, ঢাকা-সিলেট মহাসড়কের বাসস্ট্যান্ড এলাকায় রাস্তা উপর নিষিদ্ধ জায়গায় গাড়ি পার্কিং ও গাড়ি থামিয়ে যাত্রী উঠা নামানোর অপরাধে ৭ চালককে ৮ হাজার ৭০০ টাকা জরিমানার পাশাপাশি চালকদের সচেতনতা করেছে ভ্রাম্যমাণ আদালত। 

[6] এ বিষয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নিবাহী ম্যাজ্রিস্ট্রেট মো. রিদওয়ান আহমদে রাফি বলেন, সড়কের মধ্যে বিভিন্ন গাড়ি থামিয়ে যাত্রী উঠা নামানো করা হয়। যার কারণে ঢাকা-সিলেট মহাসড়ককের বিরাট যানযটের সৃষ্টি হয়। এতে করে এই মহাসড়ক দিয়ে চালাচল করা যাত্রীদের অনেক ভোগান্তি পোহাতে হয়। সে জন্য এই সড়কে শৃঙ্খলা ফেরাতে আইন অমান্যকারী গাড়িগুলোকে জরিমানা করার পাশাপাশি চালকদের মধ্যে সচেতন করা হয়েছে।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়