শিরোনাম
◈ ঢাবিতে ছাত্রলীগের সঙ্গে কোটাবিরোধী শিক্ষার্থীদের সংঘর্ষ  ◈ স্বল্প সংখ্যক কোটা থাকতে পারে অনগ্রসর ও প্রতিবন্ধিদের জন্য: জি এম কাদের ◈ ৫ শতাংশ কোটা রেখে সংসদে আইন পাসের দাবিতে ২৪ ঘণ্টার আলটিমেটাম ◈ রেলওয়ের চাকরিতে ৪০ শতাংশ পোষ্য কোটা কেন অবৈধ নয়: হাইকোর্ট ◈ আন্দোলনকারীদের ওপর পুলিশ লেলিয়ে দেবেন না: সুপ্রিম কোর্ট বার সভাপতি ◈ জামালপুরে বন্যার পানিতে গোসলে নেমে ৪ জনের মৃত্যু ◈ সাংবাদিকদের পেনশন স্কিমে যুক্ত হওয়ার পরামর্শ প্রধানমন্ত্রীর ◈ মুক্তিযুদ্ধ ও মুক্তিযোদ্ধাদের বিরুদ্ধে এতো ক্ষোভ কেনো, প্রশ্ন প্রধানমন্ত্রীর ◈ ট্রাম্পের ওপর হামলা নিন্দনীয়: শেখ হাসিনা  ◈ রেড ক্রিসেন্ট সোসাইটিকে আর্তমানবতার সেবায় আরও আন্তরিকতার সাথে দায়িত্ব পালনের আহ্বান রাষ্ট্রপতির

প্রকাশিত : ২৩ জুন, ২০২৪, ০৮:০০ রাত
আপডেট : ২৩ জুন, ২০২৪, ০৮:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

যুবলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদকের বিরুদ্ধে কলাপাড়া থানায় জিডি

উত্তম হাওলাদার, কলাপাড়া: [২] যুবলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এ্যাড.ড.শামিম আল সাইফুল সোহাগ’র বিরুদ্ধে কলাপাড়া থানায় জিডি হয়েছে। 

[৩] গতকাল শনিবার রাতে এ সাধারন ডায়রীটি দায়ের করেন উপজেলা ধুলাসার ইউনিয়ন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য মো.রফিকুল ইসলাম। 

[৪] জিডির লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, শুক্রবার (২১ জুন) রাত ৮টার দিকে বাবলাতলা বাজারের নিউ সাউথ বাংলা মিষ্টান্ন ভান্ডারে নাস্তা খেতে আসলে আনারস প্রতিকের প্রার্থী ও তার কর্মীরা তাকে অশ্লীল ভাষায় গালমন্ধ, এলোপাথারী চড় থাপর মারে এবং জামা কাপর ধরে টেনে হিচড়ে বোতাম ছুড়ে ফেলে। যাওয়ার সময় তাকে হুমকি দেয়া হয়। এতে ভীত সন্ত্রন্ত হয়ে পড়েন রফিকুল।

[৫] এ বিষয়ে যুবলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এ্যাড.ড.শামিম আল সাইফুল সোহাগ বলেন, আমি তার সাথে কোন রকম খারাপ ব্যবহার করিনি। আমার বিরুদ্ধে যা বলা হয়েছে তা সম্পূর্ন মিথ্যে ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রনোদিত।

[৬] কলাপাড়া থানার ওসি আলী আহম্মেদ দায়েরকৃত জিডির কথা স্বিকার করে সাংবাদিকদের বলেন, তদন্তের জন্য আদালতে আবেদন করা হয়েছে। আদালতের নির্দেশনা হাতে পেলে তদন্ত কার্যক্রম শুরু করা হবে।

[৭] প্রসংগত, চতুর্থ ধাপে অনুষ্ঠিত কলাপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আনারস প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করেন যুবলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এ্যাড.ড.শামিম আল সাইফুল সোহাগ। নির্বাচনে তিনি ঘোড়া প্রতীকের প্রার্থী উপজেলা আওয়ামীলীগের সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবদুল মোতালেব তালুকদারের কাছে পরাজিত হন। ধুলাসার ইউনিয়ন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য মো. রফিকুল ইসলাম ঘোড়া প্রতিকের কর্মী হয়ে কাজ করেছেন।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়