শিরোনাম
◈ ঐক্যের ডাকে প্রমাণ হয়েছে স্বাধীনতা বিরোধী শক্তিই বিএনপি’র দোসর: ওবায়দুল কাদের ◈ গাজায় যুদ্ধবিরতির লক্ষ্যে রোমে ফের আলোচনা শুরু হচ্ছে রোববার ◈ বিবাহবিচ্ছেদের মামলা করায় পাকিস্তানে কন্যার পা কেটে নিলেন বাবা ◈ দ্রুত গাজায় যুদ্ধবিরতি চুক্তি করতে নেতানিয়াহুকে বাইডেনের তাগাদা ◈ দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগ ও সেতু ভবন পরিদর্শনে প্রধানমন্ত্রী ◈ চলমান পরিস্থিতিতে তৈরি পোশাক খাতে আস্থার সংকটে ক্রেতারা ◈ শ্বেতাঙ্গ নারীদের জুম বৈঠকে কমলার জন্য ২০ লাখ ডলার সংগ্রহ ◈ এইচএসসির উত্তরপত্র আপাতত বোর্ডে না পাঠানোর নির্দেশ ◈ হত্যা চেষ্টার স্থলে ফিরে যাওয়ার সংকল্প ট্রাম্পের  ◈ দেশকে পঙ্গু করে ভিক্ষুকের জাতিতে পরিণত করতে এ সহিংসতা: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ০৫ মার্চ, ২০২৪, ০২:৪২ দুপুর
আপডেট : ০৫ মার্চ, ২০২৪, ০২:৪২ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ছাত্রকে গুলি করা সেই শিক্ষকের শাস্তির দাবিতে বিক্ষোভ সমাবেশ ও অবস্থান কর্মসূচি

সোহাগ হাসান, সিরাজগঞ্জ: [২] সিরাজগঞ্জের শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজে আরাফাত আমিন তমাল নামের শিক্ষার্থীকে গুলি করার ঘটনায় শিক্ষক ডা. রায়হান শরীফের বিরুদ্ধে বিক্ষোভ সমাবেশ ও অবস্থান কর্মসূচি পালন করেছে কলেজ শিক্ষার্থীরা। 

[৩] মঙ্গলবার (৫ মার্চ) বেলা সাড়ে ১১টার দিকে অভিযুক্ত ওই শিক্ষকের বিরুদ্ধে নলকা-বগুড়া মহাসড়কে কলেজের শিক্ষার্থীরা ঘন্টা ব্যাপী বিক্ষোভ সমাবেশ ও অবস্থান কর্মসূচি পালন করে।  

[৪] শিক্ষকের বিএমডিসি'র রেজিস্ট্রশন বাতিল, সরকারি চাকুরি হতে স্থায়ী বহিষ্কার, শাস্তি ও প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনাসহ কয়েক দফা দাবি জানিয়েছেন আন্দোলনরত শিক্ষার্থীরা। 

[৫] বিক্ষোভ চলাকালীন সময়ে স্বাস্থ্য অধিদপ্তরের গঠিত তিন সদস্যের তদন্ত দল বিক্ষুব্ধ শিক্ষার্থীদের ওই শিক্ষকের শাস্তির আশ্বাসে বিক্ষোভ ও অবস্থান কর্মসূচি থেকে ফিরে আসেন শিক্ষার্থীরা।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়