শিরোনাম
◈ ভারতে লোকসভা নির্বাচনের প্রথম দফায় ভোট পড়েছে ৫৯.৭ শতাংশ  ◈ ভবিষ্যৎ বাংলাদেশ গড়ার কাজ শুরু করেছেন প্রধানমন্ত্রী: ওয়াশিংটনে অর্থমন্ত্রী ◈ দাম বেড়েছে আলু, ডিম, আদা ও রসুনের, কমেছে মুরগির  ◈ ২০২৫ সালের মধ্যে ৪৮টি কূপ খনন শেষ করতে চায় পেট্রোবাংলা ◈ ভিত্তিহীন মামলায় বিরোধী নেতাকর্মীদের নাজেহাল করা হচ্ছে: মির্জা ফখরুল ◈ বিনা কারণে কারাগার এখন বিএনপির নেতাকর্মীদের স্থায়ী ঠিকানা: রিজভী ◈ অপরাধের কারণেই বিএনপি নেতা-কর্মীদের  বিরুদ্ধে মামলা হয়েছে: প্রধানমন্ত্রী  ◈ অ্যাননটেক্সকে জনতা ব্যাংকের সুদ মওকুফ সুবিধা বাতিলের নির্দেশ বাংলাদেশ ব্যাংকের ◈ চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ দশমিক ৩ ডিগ্রি, হিট এলার্ট জারি  ◈ শিশু হাসপাতালের কার্ডিয়াক আইসিইউতে আগুন, পুড়ে গেছে যন্ত্রপাতি ও বিভিন্ন সামগ্রী 

প্রকাশিত : ০২ এপ্রিল, ২০২৪, ০৮:৪১ রাত
আপডেট : ০২ এপ্রিল, ২০২৪, ০৮:৪১ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মেঘনা সেতুতে ইটিসি টোল আদায় বুথ পরীক্ষামূলকভাবে চালু 

মোশতাক আহমেদ, নারায়ণগঞ্জ: [২] ঈদকে সামনে রেখে মহাসড়ক যানজট মুক্ত রাখতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের মেঘনা সেতুর টোল প্লাজার ছয়টি নতুন ইলেক্ট্রনিক টোল কালেকশন (ইটিসি) টোল আদায় বুথ পরীক্ষামূলক ভাবে চালু করা হয়েছে। 

[৩] মঙ্গলবার (২ এপ্রিল) বিকেলে নবনির্মিত টোল প্লাজা ২ এর ইটিসি বুথে পরীক্ষামূলক যানবাহন চলাচল চালুর কার্যক্রম পরিদর্শন করেন সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব এবিএম আমিন উল্লাহ নূরী। 

[৪] এসময় উপস্থিত ছিলেন সড়ক ও জনপথ অধিদপ্তরের প্রধান প্রকৌশলী সৈয়দ মঈনুল হাসান, নারায়ণগঞ্জ সড়ক ও জনপদ বিভাগের প্রধান নির্বাহী প্রকোশলী শাহানারা ফেরদৌস সহ অন্যান্য কর্মকর্তারা।

[৫] পরিদর্শন শেষে সচিব জানান, ঈদকে সামনে রেখে মহাসড়কে যানজট মুক্ত রাখেতে মেঘনা সেতু ২য় টোল প্লাজায় ৬টি নতুন ইলেক্ট্রনিক টোল কালেকশন (ইটিসি) টোল আদায়ের বুথ পরীক্ষামূলক ভাবে চালু করা হয়েছে। এ সেতুতে সবগুলো টোল কালেকশন বুথ ইটিসি এর আওতায় রয়েছে। 

[৬] তিনি এসময় সকল পরিবহনের মালিক ও চালককে (ইটিসি) এর মাধ্যমের টোল দেওয়ার অনুরোধ জানান। এতে সময় বাঁচবে ও যানজটমুক্ত থাকবে মহাসড়ক উল্লেখ করেন তিনি। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

 

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়