শিরোনাম
◈ আদালতের আদেশ তো শিক্ষার্থীদের পক্ষেই, তাহলে কার বিপক্ষে আন্দোলন: ওবায়দুল কাদের ◈ গণতন্ত্রের জন্যও শিক্ষার্থীদের লড়াই করার আহ্বান আমির খসরুর ◈ চাল কেজিতে ২ থেকে ৫ টাকা, সবজি ১৫ থেকে ২০ টাকা বেড়েছে ◈ কোটাবিরোধীরা পরবর্তী কর্মসূচি ঘোষণা শনিবার ◈ ৫ শতাংশ কোটা পুনর্বহালের দাবিতে আন্দোলনে ক্ষুদ্র নৃগোষ্ঠীর সদস্যরা ◈ আনোয়ারা-ফৌজদারহাট পাইপলাইন মেরামত সম্পন্ন, কমবে গ্যাস সংকট ◈ প্রধানমন্ত্রী শেখ হাসিনার চীন সফরে বাংলাদেশ, ভারত ও চীন তিনদেশই খুশি ◈ আইনশৃঙ্খলার অবনতি ঘটালে বরদাশত করা হবে না: ডিএমপি কমিশনার ◈ কোটা আন্দোলনকারীরা ঘরে ফিরে যাবে বলে আশাবাদ আইনমন্ত্রীর ◈ অতি বৃষ্টিতে রাজধানীর বেশিরভাগ এলাকায় হাঁটুপানি, জনজীবন বিপর্যস্ত

প্রকাশিত : ২৪ সেপ্টেম্বর, ২০২৩, ০৩:৫৩ রাত
আপডেট : ২৪ সেপ্টেম্বর, ২০২৩, ১১:২৬ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

যাত্রাবাড়ীতে মুরগি বহনকারী গাড়ির ধাক্কায় যুবক নিহত

মোস্তাফিজুর রহমান: রাজধানীর যাত্রাবাড়ীতে রাস্তা পারাপারের সময় মুরগি বহনকারী গাড়ির ধাক্কায় মাসুদ আহম্মেদ রাসেল (২৯) নামের এক যুবক নিহত হয়েছেন।

শনিবার দিবাগত রাত সাড়ে এগারোটার দিকে যাত্রাবাড়ী ধুনিয়া টোল বক্স এলাকায় সড়কে এ দুর্ঘটনাটি ঘটে।

হাসপাতালে নিয়ে আসা মৃতের ছোট ভাই মোঃ ফয়সাল আহম্মেদ জানান, ধনিয়া এলাকায় রাস্তা পারাপারের সময় দ্রুতগতির একটি মুরগি বহনকারী গাড়ি তাকে ধাক্কায় ছিটকে পড়ে গুরুতর আহত হয়। পরে পথচারীরা তাকে উদ্ধার করে রাত ১ টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগের নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক পুলিশ ক্যাম্পের পুলিশ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন মৃতদেহটি হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে।

নোয়াখালী রায়পুরে গার্মেন্টসের কাপড় ব্যবসায়ী আবুল কাশেম বকুলের ছেলে।

বর্তমানে যাত্রাবাড়ী কাজলা নয়ানগর এলাকায় পরিবারের সাথে ভাড়া বাসায় থাকতো। পেশায় তিনি পূর্বে নোকাল বাস চালাতেন। বর্তমানে তেমন কিছু করতেন না। পাঁচ ভাইয়ের মধ্যে তিনি ছিলেন বড়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়