শিরোনাম

প্রকাশিত : ০১ অক্টোবর, ২০২২, ১১:৫৭ রাত
আপডেট : ০২ অক্টোবর, ২০২২, ১০:২৯ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

‘ফোনের ছবি ভালো না হওয়ায় স্ত্রীর সঙ্গে অভিমানে স্বামীর আত্মহত্যা’

মোস্তাফিজুর রহমান: রাজধানীর উত্তর বাড্ডায় মোবাইলে ছবি তোলা নিয়ে স্ত্রীর সাথে অভিমানে হাশেম আলী হীরা (২৪) নামে এক যুবকের আত্মহত্যার খবর পাওয়া গেছে।

শনিবার (১ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ছয় টার দিকে উত্তর বাড্ডা, পূর্বচর এলাকায় এ ঘটনা ঘটে।

অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে রাত সাড়ে আটটায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের নিয়ে আসলে পরীক্ষা নিরীক্ষা শেষে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃতের স্ত্রী তাহমিনা সুলতানা তামান্না বলেন, তিন মাস আগে সম্পর্কের মাধ্যমে পালিয়ে আমরা বিয়ে করেছি। আমরা দুজন একই কলেজে প্রথম বর্ষে লেখাপড়া করি। সন্ধ্যায় ছাদে আমরা মোবাইলে ছবি তুলতে উঠেছিলাম সেখানে হাশেমের একটি ছবি তুলতে ছবিটি ভালো হয়নি। এ নিয়ে রাগারাগি হয়। আমি তার কাছ থেকে মোবাইল নিয়ে ছবিগুলো ডিলিট করে ফেলি।

পরে দুইজনের মধ্যে এক পর্যায়ে রাগারাগি তর্ক বিতর্ক হয় হাশেম আমাকে বাসা থেকে চলে যেতে বলে মায়ের বাসায় যেতে বলে‌। পরে আমি রোম থেকে রান্নাঘরে গিয়ে আলু কাটছিলাম। সে সময় সবার অগোচরে ঘরের দরজা বন্ধ করে গ্রিলের সাথে ওড়না পেচিয়ে গলায় ফাঁস দেয়।

পরে তার কোন সারা শব্দ না পেয়ে দরজা ভেঙে সেখান থেকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে সেখান থেকে তাকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে পরীক্ষা নিরীক্ষা শেষে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক ক্যাম্পের পুলিশ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। মৃত হাশেম চট্টগ্রাম খাগড়াছড়ি উপজেলার উত্তর রশিদ নগর গ্রামের জামাল হোসেনের ছেলে। সাতারকুল স্কুল এন্ড কলেজের ইন্টারমিডিয়েট প্রথম বর্ষের ছাত্র পাশাপাশি একটি কুরিয়ার সার্ভিস পার্ট টাইম চাকরি করতেন।

  • সর্বশেষ