শিরোনাম
◈ সাবেক আইজিপি বেনজীর আহমেদের সম্পদের তদন্ত করবে দুদক ◈ খালেদা জিয়ার বিরুদ্ধে নাশকতা ও রাষ্ট্রদ্রোহের ১১ মামলায় হাজিরা ২৯ জুলাই ◈ ৭ অক্টোবর হামাসের হামলার দায় নিয়ে ইসরায়েলি সেনা গোয়েন্দা প্রধানের পদত্যাগ ◈ প্রধানমন্ত্রীর থাইল্যান্ড সফরে রোহিঙ্গা ফেরাতে সহযোগিতা চাওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী  ◈ যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী ◈ বুধবার থাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী, সই হচ্ছে ছয় চুক্তি-সমঝোতা ◈ আরও ৭২ ঘণ্টার  ‘হিট অ্যালার্ট’ জারি ◈ যুক্তরাষ্ট্রের প্রতিনিধিপরিষদে টিকটক নিষিদ্ধের বিল পাস ◈ অভিনেতা ওয়ালিউল হক রুমি মারা গেছেন ◈ গরমের সঙ্গে পাল্লা দিয়ে রেকর্ড গড়েছে ডাবের দাম

প্রকাশিত : ২৩ ফেব্রুয়ারি, ২০২৪, ০৪:০২ দুপুর
আপডেট : ২৩ ফেব্রুয়ারি, ২০২৪, ০৪:০২ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সড়ক দুর্ঘটনায় চাঁপাইনবাবগঞ্জে শিশুসহ নিহত দুই

মোঃ আসাদুল্লাহ, চাঁপাইনবাবগঞ্জ: [২] পৌর এলাকার পৃথক সড়ক দুর্ঘটনায় আট বছরের এক শিশুসহ দুই নিহত হয়েছে। শুক্রবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ সোনামসজিদ সড়কের শিবতলা মোড়ে ও পৌর এলাকার বটতলাহাট জোরগাচ্ছি নতুন পাড়ায় এই দুর্ঘটনা ঘটে।

[৩] নিহতরা হলো, চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার নিমগাচ্ছি গ্রামের রুহুল আমিনে স্ত্রী খাইরুন (৬০) ও শিবগঞ্জে কালিনগর এলাকার কাউসারের ছেলে রাফি (৮)।

[৪] এদিকে শিশুর মৃত্যু ঘটনায় রাজশাহী- চাঁপাইনবাবগঞ্জ মহাসড়ক অবরোধ করে স্থানীয়রা। এ সময় সড়কের দুই পাশে বেশ কিছু  গাড়ি আটকা পড়ে। পরে ঘটনাস্থলে পুলিশ গিয়ে সড়কে যান চলাচল স্বাভাবিক করে।

[৫] চাঁপাইনবাবগঞ্জে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) আবুল কালাম সাহিদ জানান, দুপুরে পৌর এলাকার জোরগাচ্ছি নতুন পাড়ায় রাস্তা পারাপারের সময় একটি বালুবাহী ট্রাক খাইরুনকে চাপা দিলে ঘটনাস্থলে তিনি মারা যায়। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে জেলা হাসপাতালে মর্গে পাঠায়। এ ঘটনায় ট্রাক ও চালক রজব আলী (২৪) নামে একজনকে আটক করা হয়েছে।

[৬] অন্যদিকে সোনামসজিদ সড়কের শিবতলা মোড়ে একটি মোটরসাইকেল যাত্রীবাহী একটি অটো গাড়িকে ধাক্কা দিলে গাড়ীতে থাকা শিশু মো: রাফি পড়ে গিয়ে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা উদ্ধার করে জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের রেফার্ড করেন। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া পথে শিশুটির মারা যায়।

[৭] এই দুই ঘটনা আইনগত প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান এই কর্মকর্তা। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়