শিরোনাম
◈ ২৪ ঘণ্টার মধ্যে কোরবানির পশুর বর্জ্য অপসারণ করতে হবে : স্থানীয় সরকার মন্ত্রী ◈ নাবিকদের ভিসা জটিলতা নিরসনে আইএমও’র সহযোগিতার আশ্বাস ◈ আগামী বছরের শুরুতে তৃতীয় টার্মিনালে যাত্রী পরিবহন শুরু হতে পারে: বিমানমন্ত্রী ◈ ভাইভা হলেও তদন্তের আগে সহকারী শিক্ষক নিয়োগের ফল প্রকাশ হবে না ◈ ভাষণে নয়, রক্তক্ষয়ী যুদ্ধে দেশ স্বাধীন হয়েছে: গয়েশ্বর রায় ◈ একশ ভাগ সফলতা নিয়েই বাংলাদেশে ফিরছি: ডিবি প্রধান  ◈ বাংলাদেশ আইএমও’র মাধ্যমে বঙ্গবন্ধু মেরিন স্কলারশিপ চালু করতে চায়: প্রধানমন্ত্রী ◈ ফরিদপুর-১ আসনের সাবেক এমপি মনজুর হোসেন মারা গেছেন ◈ ঈদে সাধারণ মানুষের কাছে অতিরিক্ত ভাড়া  না নেওয়ার নির্দেশ ওবায়দুল কাদেরের  ◈ জামানত হারালেন ওবায়দুল কাদেরের ছোট ভাই

প্রকাশিত : ২৩ ফেব্রুয়ারি, ২০২৪, ০৪:০২ দুপুর
আপডেট : ২৩ ফেব্রুয়ারি, ২০২৪, ০৪:০২ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সড়ক দুর্ঘটনায় চাঁপাইনবাবগঞ্জে শিশুসহ নিহত দুই

মোঃ আসাদুল্লাহ, চাঁপাইনবাবগঞ্জ: [২] পৌর এলাকার পৃথক সড়ক দুর্ঘটনায় আট বছরের এক শিশুসহ দুই নিহত হয়েছে। শুক্রবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ সোনামসজিদ সড়কের শিবতলা মোড়ে ও পৌর এলাকার বটতলাহাট জোরগাচ্ছি নতুন পাড়ায় এই দুর্ঘটনা ঘটে।

[৩] নিহতরা হলো, চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার নিমগাচ্ছি গ্রামের রুহুল আমিনে স্ত্রী খাইরুন (৬০) ও শিবগঞ্জে কালিনগর এলাকার কাউসারের ছেলে রাফি (৮)।

[৪] এদিকে শিশুর মৃত্যু ঘটনায় রাজশাহী- চাঁপাইনবাবগঞ্জ মহাসড়ক অবরোধ করে স্থানীয়রা। এ সময় সড়কের দুই পাশে বেশ কিছু  গাড়ি আটকা পড়ে। পরে ঘটনাস্থলে পুলিশ গিয়ে সড়কে যান চলাচল স্বাভাবিক করে।

[৫] চাঁপাইনবাবগঞ্জে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) আবুল কালাম সাহিদ জানান, দুপুরে পৌর এলাকার জোরগাচ্ছি নতুন পাড়ায় রাস্তা পারাপারের সময় একটি বালুবাহী ট্রাক খাইরুনকে চাপা দিলে ঘটনাস্থলে তিনি মারা যায়। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে জেলা হাসপাতালে মর্গে পাঠায়। এ ঘটনায় ট্রাক ও চালক রজব আলী (২৪) নামে একজনকে আটক করা হয়েছে।

[৬] অন্যদিকে সোনামসজিদ সড়কের শিবতলা মোড়ে একটি মোটরসাইকেল যাত্রীবাহী একটি অটো গাড়িকে ধাক্কা দিলে গাড়ীতে থাকা শিশু মো: রাফি পড়ে গিয়ে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা উদ্ধার করে জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের রেফার্ড করেন। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া পথে শিশুটির মারা যায়।

[৭] এই দুই ঘটনা আইনগত প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান এই কর্মকর্তা। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়