শিরোনাম
◈ রোজায় ব্যাংক লেনদেন সকাল ৯.৩০ থেকে দুপুর ২.৩০ ◈ ভারতকে ৩-১ গোলে হারিয়ে সাফ ফুটবলের ফাইনালে বাংলাদেশ ◈ রেস্টুরেন্ট বন্ধ করে সটকে পড়লেন কাচ্চি ভাইয়ের লোকজন, বেইলি রোডের নবাবী ভোজ সিলগালা ◈ জলবায়ু ও অবকাঠামোগত খাতে অর্থায়নে আগ্রহী এআইআইবি: অর্থমন্ত্রী  ◈ অনিবন্ধিত অনলাইন পোর্টালগুলো স্ট্রিমলাইন করাচ্ছি: তথ্য প্রতিমন্ত্রী ◈ বাল্যবিয়ে কন্যা শিশুর স্বপ্নগুলো ভেঙে দেয়: মানবাধিকার কমিশন  ◈ মোহাম্মদপুরে পুলিশের অভিযানে রেস্টুরেন্টের মালিক ও ম্যানেজারসহ ৩৫ জন আটক ◈ ড. ইউনূসের বিরুদ্ধে মামলায় শ্রম আইনের অপপ্রয়োগের আশংকা রয়েছে: মার্কিন রাষ্ট্রদূত  ◈ ২৪ শতাংশ বাসেরই ফিটনেস নেই: টিআইবি ◈ সুলতানস ডাইন রেস্টুরেন্ট সিলগালা করলো রাজউক

প্রকাশিত : ০৬ ডিসেম্বর, ২০২২, ০৬:১৩ বিকাল
আপডেট : ০৬ ডিসেম্বর, ২০২২, ০৬:১৩ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

টাঙ্গাইলে ট্রা‌কের ধাক্কায় নিহত দুই

আরমান কবীর, টাঙ্গাইল: টাঙ্গাই‌ল মহাসড়‌কে অপর ট্রাকের চাপায় বিকল ট্রাকের পিছ‌নে দা‌ড়ি‌য়ে থাকা দুই যাত্রী নিহত হ‌য়ে‌ছেন। মঙ্গলবার (৬ ডি‌সেম্বর) ভোরে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতুপূর্ব মহাসড়‌কের কালিহাতী উপজেলার পৌলি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, বগুড়া সদরের ব্রাহ্মনপাড়া এলাকার আমজাদ হোসেনের ছেলে মেহেদী হাসান (২৪) ও রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার কলোনীবাজার এলাকার সবুজ মিয়ার ছেলে শাহিন মিয়া (২২)। নিহতরা বিকল ট্রাকের যাত্রী ছিলেন।

মঙ্গলবার বিকেলে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ মো. নবীন হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, রংপুরগামী একটি ট্রাক ভোরে মহাসড়‌কের পৌলি এলাকায় আসলে পিছনের চাকা ফেটে যায়। এ সময় ট্রাক থেকে দুই যাত্রী নেমে পিছনে আসলে অপর একটি ট্রাক এসে তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। 

তিনি আরো জানান, নিহতদের মরদেহ টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে আনা হয়েছে। আইনী প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ছাড়া ট্রাক দুইটি কে আটক করা হয়েছে

প্রতিনিধি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়