শিরোনাম
◈ রমজানে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দাম নিয়ন্ত্রণে পদক্ষেপ নিয়েছে সরকার: সংসদে প্রধানমন্ত্রী  ◈ সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভোট গ্রহণে সব ধরনের ব্যবস্থা গ্রহণ করা হয়েছে: ইসি ◈ রমজানে অফিস সময় ৯টা থেকে সাড়ে ৩টা  ◈ প্রধানমন্ত্রী নিজের রচিত দু’টি বইয়ের মোড়ক উন্মোচন করলেন ◈ পিএসসির প্রতিটি কাজে স্বচ্ছতা, জবাবদিহিতা নিশ্চিত করার নির্দেশ রাষ্ট্রপতির ◈ শেখ হাসিনার কারাগার বিষাক্ত গ্যাস চেম্বার: রিজভী  ◈ আর্জেন্টিনার ক্লাব ছেড়ে আবাহনীতে যোগ দিচ্ছেন জামাল ভূঁইয়া (ভিডিও) ◈ গজল গায়ক পঙ্কজ উদাসের অনুষ্ঠানেই প্রথম উপার্জন শাহরুখ খানের  ◈ ঢাকা আইনজীবী সমিতির কার্যকরী কমিটির নির্বাচনে ভোট গ্রহণ চলছে ◈ ভারত বাংলাদেশের সাথে তার বন্ধুত্বকে সর্বোচ্চ অগ্রাধিকার দেয়: মুর্মু

প্রকাশিত : ৩০ নভেম্বর, ২০২৩, ০১:৪৫ দুপুর
আপডেট : ৩০ নভেম্বর, ২০২৩, ০১:৪৫ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

প্রথম ইনিংসে ৩১৭ রানে অলআউট নিউজিল্যান্ড

সাঈদুর রহমান: সিলেট টেস্টের দ্বিতীয় দিনে টাইগারদের থেকে ৪৪ রানে পিছিয়ে থেকে দিন শেষ করেছিলো কিউইরা। ৮ উইকেট হারিয়ে ২৬৬ রান সংগ্রহ করেছিলো সফরকারীরা।

বৃহস্পতিবার তৃতীয় দিনে দুর্দান্ত শুরু করে আগের দিন অপরাজিত থাকা টিম সাউদি ও কাইল জেমিসন। দুজনের ব্যাট থেকে আসে ৫১রান। এদিন প্রথম সেশনের ১৮তম ওভারে এই দুই ব্যাটার আউট করেন মুমিনুল হক। জেমিসন (২৩) ও টিম সাউদি আউট হন ৩৫ রান। এতে ৩১৭ রানে অলআউট হয় নিউজিল্যান্ড।

বাংলাদেশের হয়ে সর্বোচ্চ চার উইকেট শিকার করেন তাইজুল ইসলাম। এছাড়াও তিন উইকেট শিকার করেন মুমিনুল হক। শরিফুল, মিরাজ ও নাঈম হাসানরা একটি করে উইকেট নেন।

এসআর/এইচএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়