শিরোনাম
◈ দাম বেড়েছে আলু, ডিম, আদা ও রসুনের, কমেছে মুরগির  ◈ ২০২৫ সালের মধ্যে ৪৮টি কূপ খনন শেষ করতে চায় পেট্রোবাংলা ◈ ভিত্তিহীন মামলায় বিরোধী নেতাকর্মীদের নাজেহাল করা হচ্ছে: মির্জা ফখরুল ◈ বিনা কারণে কারাগার এখন বিএনপির নেতাকর্মীদের স্থায়ী ঠিকানা: রিজভী ◈ অপরাধের কারণেই বিএনপি নেতা-কর্মীদের  বিরুদ্ধে মামলা হয়েছে: প্রধানমন্ত্রী  ◈ অ্যাননটেক্সকে জনতা ব্যাংকের সুদ মওকুফ সুবিধা বাতিলের নির্দেশ বাংলাদেশ ব্যাংকের ◈ চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ দশমিক ৩ ডিগ্রি, হিট এলার্ট জারি  ◈ ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে ◈ ইরানে ইসরায়েলের হামলার খবরে বিশ্বজুড়ে উত্তেজনা, তৃতীয় বিশ্বযুদ্ধের আতঙ্ক ◈ বিমানবন্দরের থার্ড টার্মিনালের বাউন্ডারি ভেঙে বাস ঢু‌কে প্রকৌশলী নিহত

প্রকাশিত : ০৫ জুন, ২০২৩, ১১:০৭ দুপুর
আপডেট : ০৫ জুন, ২০২৩, ০১:৩৯ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

হার্ভার্ডে গিয়ে কোরান উপহার রিজওয়ানদের!

রাশিদুল ইসলাম: ঝড় তুলে দিল পাকিস্তানি ক্রিকেটারদের ঘটনা। হার্ভার্ডে গিয়ে সময়টা ভালোই কাটালেন পাকিস্তানের জাতীয় দলের দুই তারকা বাবর আজম এবং মহম্মদ রিজওয়ান। হার্ভার্ড বিজনেস স্কুলে সম্প্রতি নিজেদের নাম নথিভুক্ত করেছেন দুই পাক তারকা। ক্রীড়া, গণমাধ্যম, খেলাধুলো বিষয়ে হাভার্ডের একজিকিউটিভ এডুকেশন প্রোগ্রামে নাম লিখিয়েছেন দুজনে। বস্টনের ম্যাসাচুসেটসে বিশ্বখ্যাত এই ইনস্টিটিউটিশনে এডুকেশন প্রোগ্রাম হয়ে গেল ৩১ মে থেকে ৩ জুন পর্যন্ত। ইন্ডিয়ান এক্সপ্রেস

নিজেদের স্পেশ্যাল সেশনের বিষয়ে সোশ্যাল মিডিয়ায় ভক্তদের জানিয়েছেন পাকিস্তান ক্যাপ্টেন বাবর আজম। টুইটারে ছবি পোস্ট করে লিখেছেন, “বেশ কয়েকজন চিন্তাশীল দৃঢ়চেতা মানুষের সঙ্গে সাক্ষাৎ হল যাঁরা এই বিশ্বকে বদলাতে চান।”

বাবরের একজন মহিলা সহপাঠিনী ছবি পোস্ট করে লিখেছেন, “ক্রিকেটার হিসাবে নিজের পরবর্তী কেরিয়ার খুঁজছি।” উইকেটকিপার-ব্যাটসম্যান মহম্মদ রিজওয়ান হাভার্ড বিজনেস স্কুলের একজন শিক্ষককে পবিত্র ধর্মগ্রন্থ কোরান উপহার দিয়েছেন।

এর আগে একাধিক শীর্ষস্থানীয় ক্রীড়াবিদ এই এডুকেশন প্রোগ্রামে এসেছেন। কাকা, এদুইন ভ্যান ডার সার, জেরার্ড পিকে, অলিভার কানদের মত নক্ষত্রদের সঙ্গে দেখা গিয়েছে এনবিএ সুপারস্টার ডার্ক নুইচজি, ক্রিস পল, পল গ্যাসলকে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়