শিরোনাম
◈ দক্ষিণ লেবাননে ইসরায়েল ফসফসরাস বোমা হামলা ◈ ঝালকাঠিতে ট্রাকচাপায় নিহতদের ৬ জন একই পরিবারের ◈ গাজীপুরের টঙ্গি বাজারে আলুর গুদামে আগুন ◈ রাজনৈতিক বিশ্লেষক মনোয়ারুল হক মারা গেছেন ◈ ভারতের পররাষ্ট্র সচিব শনিবার ঢাকা আসছেন ◈ দুই এক পশলা বৃষ্টি হলেও তাপদাহ আরো তীব্র হতে পারে  ◈ এথেন্স সম্মেলন: দায়িত্বশীল ও টেকসই সমুদ্র ব্যবস্থাপনায় সম্মিলিত প্রয়াসের আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর ◈ কেএনএফ চাইলে আবারও আলোচনায় বসার সুযোগ দেওয়া হবে: র‌্যাবের ডিজি ◈ ওবায়দুল কাদেরের হৃদয় দুর্বল, তাই বেশি অবান্তর কথা বলেন: রিজভী ◈ মধ্যপ্রাচ্যের পরিস্থিতি বিবেচনায় প্রস্তুতি নেওয়ার নির্দেশ দিলেন প্রধানমন্ত্রী

প্রকাশিত : ৩১ মার্চ, ২০২৩, ০৭:১২ বিকাল
আপডেট : ০১ এপ্রিল, ২০২৩, ১২:২৫ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

শনিবার মোহামেডানের জার্সিতে মাঠে নামবে সাকিব

সাকিব

স্পোর্টস ডেস্ক: আয়াল্যান্ডের বিপক্ষে শেষ ম্যাচে স্টার্লিংয়ের কাছে হেরে গেছে বাংলাদেশ। এতে হোয়াইটওয়াশের হাত থেকে রক্ষা পেলো আয়ারল্যান্ড। ম্যাচ শেষ করে ঢাকার উদ্দেশ্যে রওনা দিয়েছেন সাকিব। তার সফর সঙ্গী হবেন রনি তালুকদার ও মেহেদী হাসান মিরাজ। এবারের ঢাকা প্রিমিয়ার লিগে তিনজনেরই চুক্তি মোহামেডানের সঙ্গে। রাতে ঢাকা পৌঁছে শনিবার মোহামেডানের হয়ে শেখ জামালের বিপক্ষে খেলবেন এই তিন ক্রিকেটার।

মোহামেডানের ক্লাব কর্মকর্তা তারিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন, সাকিব কাল খেলবে। ওদের তিনজনের শুক্রবারের রাতের টিকিট কাটা আছে। তবে পরের ম্যাচগুলোতে সাকিব খেলবেন কি না, সেটি নিশ্চিত করেননি তরিকুল ইসলাম।

ঢাকা প্রিমিয়ার লিগে মোহামেডানের সময়টা ভালো যাচ্ছে না। পাঁচ ম্যাচ খেলে চারটিতেই হেরেছে ইমরুল কায়েসের দল, বৃষ্টিতে পরিত্যক্ত হয়েছে এক ম্যাচ। পয়েন্ট তালিকায় এখন তলানিতে ঐতিহ্যবাহী ক্লাবটি। সাকিব ও জাতীয় দলের অন্য ক্রিকেটারদের পেতে তাই মুখিয়ে আছে দলটি।

তবে সাকিবকে লম্বা সময়ের জন্য পাচ্ছে না মোহামেডান। ৪ মে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে শুরু হবে আয়ারল্যান্ড-বাংলাদেশের মধ্যকার একমাত্র টেস্ট। শুক্রবার জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে বাংলাদেশ– আয়ারল্যান্ড ম্যাচ শেষে বিসিবি সভাপতি নাজমুল হাসান বলেছেন, আমি না খেলার কোনো কারণ দেখি না। ইনজুরিতে তো নেই। তাহলে খেলবে না কেনো। রিপোর্ট: সাঈদুর রহমান

এসআর/এসএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়