শিরোনাম
◈ কক্সবাজার থেকে ৫০ বাসে ফিরবেন আটকে পড়া পর্যটকরা ◈ টানা তিন দিন দেশে ব্রডব্যান্ড ও মোবাইল ডাটা বন্ধ থাকায় বিপাকে ফ্রিল্যান্সাররা ◈ বান্দরবান থমথমে, বেড়াতে গিয়ে ২ শতাধিক পর্যটক আটকা ◈ ছুটি মঙ্গলবারের পরও বাড়বে কি না, যা বললেন জনপ্রশাসনমন্ত্রী ◈ নগদ টাকা তুলতে বিপাকে গ্রাহকরা, এটিএম বুথে টাকার সংকট ◈ কমল পেঁয়াজ-মরিচ-আলুর দাম, বাড়ল পামওয়েলের ◈ কমপ্লিট শাটডাউন’ কর্মসূচি ৪৮ ঘন্টার আল্টিমেটাম দিয়ে স্থগিত : নাহিদ ইসলাম ◈ কোটা সংস্কারের প্রজ্ঞাপন জারি ◈ আইনশৃঙ্খলা বাহিনীর ‘নিয়ন্ত্রণে’ মোহাম্মদপুর ◈ আমিরাতে বাংলাদেশ সরকারের বিরুদ্ধে বিক্ষোভ দেখিয়ে রাস্তায় দাঙ্গা উস্কে দেওয়ার অভিযোগে ৫৭ জন বাংলাদেশির জেল

প্রকাশিত : ২২ মার্চ, ২০২৩, ০৫:১৬ বিকাল
আপডেট : ২২ মার্চ, ২০২৩, ০৫:১৬ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

প্রশংসা নিতে নয়, ইম্প্যাক্ট তৈরি করতে এসেছি: অ্যালান ডোনাল্ড

অ্যালান ডোনাল্ড

নিজস্ব প্রতিবেদক: দলগত পারফরম্যান্সে ইংলিশদের হেয়াইটওয়াশ করেছে বাংলাদেশ। এছাড়াও গেল কয়েক বছরে নিউজিল্যান্ড, ভারত, ইংল্যান্ডের মত বড় দলগুলোকে বিপাকে ফেলেছে বাংলাদেশের পেস ইউনিট। বর্তমানে তিন ফরম্যাটেই দায়িত্ব নিচ্ছেন পেসাররা। নিউজিল্যান্ডের মাউন্ট মঙ্গানুই টেস্ট জয়, ওয়ানডেতে ধারাবাহিক ভালো করা অথবা টি-টোয়েন্টিতে সাফল্য সবকিছুতেই অবদান রেখেছেন তাসকিন-ইবাদতরা।

পেসারদের এমন অবদানে প্রশংসায় ভাসছেন তাসকিন-মুস্তাফিজদের গুরু বোলিং কোচ অ্যালান ডোনাল্ড। আইরিশদের বিপক্ষে শেষ ওয়ানডে ম্যাচের আগে বুধবার সংবাদ সম্মেলনে আসেন ডোনাল্ড। তাসকিনদের উন্নতিতে প্রশংসা পাওয়ায় তিনি কতোটা খুশি এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, কোচ হিসেবে আমরা এখানে বাহবা নিতে আসিনি, ইম্প্যাক্ট তৈরি করতে এসেছি। আমি অনেক সাক্ষাৎকারে আগেও বলেছি, এখানে শুধু একটা প্রোডাক্ট বিক্রি করতে পারি। এরপর ক্রিকেটাররা সেটাতে বিশ্বাস করতে পারে অথবা অন্তত চেষ্টা করে নিজেকে বদলাতে পারে।

তিনি আরো বলেন, আমি যেটা বলছি, এটা দেখা অসাধারণ লাগে, যেভাবে পুরো একটা গ্রুপের ছেলেরা নিজেদের প্রমান করেছে। শুধু গত ম্যাচে যারা খেলেছে, তারাই নয়। এখানে যারা নেই তারাও। হাসান মাহমুদ, শরিফুল, খালেদ, সবাই এই যাত্রার অংশ। এটা খুবই ভালো লাগছে। পেসারদের পারফরম্যান্সের সঙ্গে মানসিকতাও বেশ বড় প্রশংসনীয়। এমন কিছু দেখা আমার জন্য আনন্দের। আয়ারল্যান্ডের বিপক্ষে প্রথম ম্যাচের উইকেট নিয়েও ডোনাল্ডের মুখে ছিল প্রশংসা।

সিলেটের উইকেট নিয়ে এই প্রোটিয়া কোচ বলেছেন, আমাদের বলতে হবে এখানকার কিউরেটর খুব ভালো উইকেট দিয়েছে। এই উইকেটে পেস ও বাউন্স আছে, ধারাবাহিকভাবে ক্যারি করেছে, গতিও ছিল। এজন্য ব্যাটাররাও রান পাচ্ছে। রিপোর্ট: সাঈদুর রহমান

এসআর/এএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়