শিরোনাম
◈ ভারতকে ৩-১ গোলে হারিয়ে সাফ ফুটবলের ফাইনালে বাংলাদেশ ◈ রেস্টুরেন্ট বন্ধ করে সটকে পড়লেন কাচ্চি ভাইয়ের লোকজন, বেইলি রোডের নবাবী ভোজ সিলগালা ◈ জলবায়ু ও অবকাঠামোগত খাতে অর্থায়নে আগ্রহী এআইআইবি: অর্থমন্ত্রী  ◈ অনিবন্ধিত অনলাইন পোর্টালগুলো স্ট্রিমলাইন করাচ্ছি: তথ্য প্রতিমন্ত্রী ◈ বাল্যবিয়ে কন্যা শিশুর স্বপ্নগুলো ভেঙে দেয়: মানবাধিকার কমিশন  ◈ মোহাম্মদপুরে পুলিশের অভিযানে রেস্টুরেন্টের মালিক ও ম্যানেজারসহ ৩৫ জন আটক ◈ ড. ইউনূসের বিরুদ্ধে মামলায় শ্রম আইনের অপপ্রয়োগের আশংকা রয়েছে: মার্কিন রাষ্ট্রদূত  ◈ ২৪ শতাংশ বাসেরই ফিটনেস নেই: টিআইবি ◈ সুলতানস ডাইন রেস্টুরেন্ট সিলগালা করলো রাজউক ◈ ব্রহ্মপুত্রের বালুতে হাজার হাজার কোটি টাকার খনিজ সম্পদের সন্ধান

প্রকাশিত : ১৭ মার্চ, ২০২৩, ০৯:০৭ রাত
আপডেট : ১৭ মার্চ, ২০২৩, ০৯:০৭ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বঙ্গবন্ধুর জন্মদিন উদযাপন করলেন তামিম-সাকিবরা

সাঈদুর রহমান: দেশজুড়ে শুক্রবার পালিত হয়েছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন। ১৯২০ সালের ১৭ মার্চ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় শেখ লুৎফর রহমান ও সায়েরা খাতুনের ঘরে জন্ম গ্রহণ করেন তিনি।

শুক্রবার বঙ্গবন্ধুর ১০৩তম জন্মবার্ষিকী। বাংলাদেশের সর্বস্তরের মানুষ বঙ্গবন্ধুর এই দিবসটি পালন করছে। বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটাররাও এতে অংশ নিয়েছেন। শুক্রবার অনুশীলন শেষে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে কেক কেটেছেন সাকিব-তামিমরা।

শুক্রবার সকাল দশটা থেকে অনুশীলন শুরু করে টাইগাররা। অনুশীলন শেষে দুপুর ১টার দিকে স্টেডিয়ামের ড্রেসিং রুম প্রান্তে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী কেক কেটে উদযাপন করেন ক্রিকেটাররা। দলের ক্রিকেটারদের পাশাপাশি সেখানে কোচিং স্টাফরাও উপস্থিত ছিলেন। 
 
কেক কাটার কাটার মূল দায়িত্ব পালন করেন তাওহীদ হৃদয়। তার পাশে দাঁড়ান সাকিব-তামিমরা। আজ সিলেটে প্রথম ওয়ানডের মধ্যে দিয়ে শুরু হবে আয়ারল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের পূর্নাঙ্গ সিরিজ। 

এসআর/এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়