শিরোনাম

প্রকাশিত : ০২ ডিসেম্বর, ২০২২, ০১:৩০ রাত
আপডেট : ০২ ডিসেম্বর, ২০২২, ০৭:৩৪ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ছবি তোলায় সাংবাদিকদের উপর ক্ষেপে গেলেন রোহিত শর্মা 

ছবি: সংগৃহীত

আখিরুজ্জামান সোহান: ২০১৫ সালের পর আবার দ্বিপাক্ষিক সিরিজ খেলতে বাংলাদেশে এলো রাহুল দ্রাবিড়ের শিষ্যরা। এই বহরে রোহিত শর্মা ও বিরাট কোহলির সঙ্গে এসেছেন আরও ১১ ক্রিকেটার। সন্ধ্যা ৭টা নাগাদ হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছায় রোহিত শর্মার দল।

স্বাভাবিকভাবেই তাদের আগমনের সঙ্গে সঙ্গে নিরাপত্তাবাহিনীর সরব উপস্থিতি ছিলো চোখে পড়ার মতোই। নিরাপত্তার স্বার্থে এদিন সাংবাদিকদেরও ভিআইপি টার্মিনালে ঢুকতে দেওয়া হয়নি। 

ফুল দিয়ে অভ্যর্থনা জানানোর পরপরই নির্ধারিত টিম বাসে তোলা হয় কোহলিদের। তবে ভিআইপি টার্মিনালের প্রধান ফটক পার হতেই বাঁধে বিপত্তি। বাসের গতি রোধ করে একপ্রকার হুমড়ি খেয়েই ছবি তুলতে থাকে সাংবাদিকরা। 

বিষয়টি যে মোটেও উপভোগ করছিলেন না সেটি বোঝা যাচ্ছিল বাসের প্রথম সারিতে বসে থাকা কোহলির মুখ দেখেই। তবে চুপ থাকলেন না আরেক সতীর্থ রোহিত শর্মা। বাস এগিয়ে নিতে চালককে জোড় করতে থাকেন ভারতীয় এই অধিনায়ক। তাতেও কাজ না হওয়ায় রেগে গিয়ে এক সময় লজিস্টিক ম্যানেজারকে বিষয়টি দেখতে বলেন রোহিত।

নাছরবান্দা ক্যামেরা পার্সনরা তাতেও কর্ণপাত না করায় শেষ পর্যন্ত পুলিশের সহায়তায় বাসের সামন থেকে তাদের সরিয়ে দেয়া হয়।  

মিরপুর শেরে-ই বাংলা স্টেডিয়ামে ৪ ডিসেম্বর প্রথম ওয়ানডে এবং ৭ ডিসেম্বরে দ্বিতীয় ওয়ানডেতে বাংলাদেশের মুখোমুখি হবে ভারত। সিরিজের শেষ ওয়ানডে ১০ ডিসেম্বর মাঠে গড়াবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। একই ভেন্যুতে ১৪ ডিসেম্বর প্রথম টেস্ট শুরু হবে। এরপর ঢাকায় ফিরে ২২ ডিসেম্বর দ্বিতীয় টেস্ট খেলতে নামবে দুদল।

এমএএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়