শিরোনাম
◈ ঢাকায় এসেছেন চীনের কমিউনিস্ট পার্টির মিনিস্টার লিউ জিয়ানচাও  ◈ রাজনৈতিক প্রতিহিংসায় খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে যেতে দেয়া হচ্ছে না: মির্জা ফখরুল ◈ নবনিযুক্ত সেনা প্রধানের কাছে দায়িত্ব হস্তান্তর ◈ বেগম খালেদা জিয়ার হৃদযন্ত্রে পেসমেকার বসানো হয়েছে  ◈ রাষ্ট্রপতির সঙ্গে নবনিযুক্ত সেনাবাহিনী প্রধানের সৌজন্য সাক্ষাৎ ◈ গ্যাসের উৎপাদন বৃদ্ধির পরিকল্পনা ও বাজেটে বরাদ্দ কমানো স্ববিরোধী: সিপিডি ◈ সিলেটে বন্যা পরিস্থিতির উন্নতি, খুলছে পর্যটন কেন্দ্র ◈ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের চিঠি স্বাধীন সাংবাদিকতার প্রতি হুমকি: বিজেসি  ◈ দেশের প্রতিটি অর্জনে নেতৃত্ব দিয়েছে আওয়ামী লীগ: প্রধানমন্ত্রী ◈ এনবিআর সদস্য মতিউরের বিরুদ্ধে তদন্তে দুদক

প্রকাশিত : ১২ এপ্রিল, ২০২৪, ০৪:৩৩ দুপুর
আপডেট : ১৩ এপ্রিল, ২০২৪, ১২:৪০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগেই চূড়ান্ত হলো ২০২৭ বিশ্বকাপের ৮ ভেন্যু

স্পোর্টস ডেস্ক: টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু হতে বাকি এখনো প্রায় ২ মাস। তার আগেই চূড়ান্ত হয়েছে ২০২৭ ওয়ানডে বিশ্বকাপের আটটি ভেন্যু। ১৪তম আসর শুরু হতে বাকি এখনো ৩ বছর। বিশ্বকাপের এ আসরটি যৌথভাবে আয়োজন করবে দক্ষিণ আফ্রিকা, জিম্বাবুয়ে এবং নামিবিয়া। 

ক্রিকেট দক্ষিণ আফ্রিকার প্রধান নির্বাহী ফোলেতসি মোসেকি এ তথ্য জানান।

মোসেকি দক্ষিণ আফ্রিকান নিউজ ২৪ ওয়েবসাইটকে বলেছেন, বৈজ্ঞানিক কারণ বিবেচনা করে দক্ষিণ আফ্রিকার আট ভেন্যু বাছাই করা হয়েছে। বিমানবন্দর থেকে দূরত্ব ও হোটেল রুমের সহজলভ্যতা বিবেচনায় রাখা হয়েছে।

দক্ষিণ আফ্রিকার নিয়মিত টেস্ট ভেন্যু জোহানেসবার্গের ওয়ান্ডারার্স, সেঞ্চুরিয়নের সুপারস্পোর্ট পার্ক, কেপটাউনের নিউল্যান্ডস, ডারবানের কিংসমিড ও গেবেরার সেন্ট জর্জে’স পার্কে হবে খেলা।

এছাড়া অন্য ভেন্যুগুলো হলো- ব্লুমফন্টেইনের মানগাউং ওভাল, পার্লের বোল্যান্ড পার্ক ও ইস্ট লন্ডনের বাফেলো পার্ক।

২০২৭ সালের অক্টোবর ও নভেম্বরে মাসে অনুষ্ঠিত হওয়ার কথা বিশ্বকাপ। এর আগে ২০২৫ সালে আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি। আর ২০২৬ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপ, যা অনুষ্ঠিত হবে ভারত ও শ্রীলঙ্কায়। রিপোর্ট: অনিক কর্মকার

  • সর্বশেষ
  • জনপ্রিয়