শিরোনাম
◈ মার্কিন পাইলটের মৃত্যু, ইউনাইটেড হাসপাতালের অবহেলাকে দায়ী করেছেন বোন  ◈ ২ ফেব্রুয়ারি দেশের প্রথম পাতাল মেট্রো রেলের নির্মাণ কাজ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী  ◈ দৈনিক সমকাল পত্রিকার বিরুদ্ধে প্রেস কাউন্সিলে ঢাকা ওয়াসার মামলা ◈ সরকার ইসলামের বিরুদ্ধে কিছু করেনি, করবেও না: শিক্ষামন্ত্রী ◈ পেশোয়ারের মসজিদে শক্তিশালী বিস্ফোরণে নিহত ২৮, আহত ১৫০ ◈ জমজমের পানি বিক্রি বন্ধের নির্দেশ ভোক্তা অধিদপ্তরের ◈ ডান্ডাবেড়ি পরানো নিয়ে নীতিমালা প্রণয়নে হাইকোর্টের রুল ◈ চৌগাছার সাবেক পুলিশ কর্মকর্তার কারাদণ্ড ◈ অনির্বাচিত লোক দিয়ে কখনো দেশের উন্নতি হয় না:  প্রধানমন্ত্রী   ◈ ১১ উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

প্রকাশিত : ২৮ নভেম্বর, ২০২২, ০৭:৪২ বিকাল
আপডেট : ২৯ নভেম্বর, ২০২২, ০৩:০৫ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

তারেক রহমান থেকে সাবধান: ওবায়দুল কাদের

ওবায়দুল কাদের

শরিফুল ইসলাম, জামালপুর : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, কারবালার ময়দানেও নারী ও শিশু হত্যা হয়নি। ১৯৭৫ সালের ১৫ আগস্ট সেই কালো রাতে নারী, অবুঝ শিশু ও অন্তঃসত্বা মহিলাকেও হত্যা করা হয়েছে। বিশ্বাস ঘাতকতার রক্ত ঝরেছে।

তারেক রহমানের নাম শুনলে বাংলাদেশের জনগণ ভয় পায়। তারেক রহমান সুইচ ব্যাংকে হাজার হাজার কোটি কোটি টাকা পাচার করেছে। বিদেশের মাটিতে তারেক রহমানের কতটি মার্কেট কতটি বাড়ি আছে কেউ বলতে পারবে না। 

তারেক রহমান থেকে সাবধান। আপনারা তৈরি আছেন খেলা হবে, নির্বাচনে খেলা হবে । আমরা বিএনপির আন্দোলনে বাধা দিতে চাই না। তবে বিএনপি যদি আগুন লাঠি নিয়ে আন্দোলনের নামে জ্বালাও পোড়াও করে বিশৃঙ্খলা সৃষ্টি করে তবে আমরা ললিপপ নিয়ে চুশবো না খেলা হবে, খেলা হবে।

তিনি আরও বলেন, ৭৫ এর পর বাংলাদেশের মাটিতে শেখ হাসিনার চেয়ে সৎ, যোগ্য, সাহসী ও জনপ্রিয় ভালো মানুষ নাই। তাই আগামী জাতীয় সংসদ  নির্বাচনে  আওয়ামী লীগের হাতকে শক্তিশালী করতে নেতা কর্মীদের আহবান করেন।

সোমবার বিকেলে শহরের ঐতিহ্যবাহী জিলা স্কুল মাঠে জামালপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির ভাষণে তিনি এসব কথা বলেন।  

আরও বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম  সদস্য, জাহাঙ্গীর কবির নানক।

এছাড়া জেলা আওয়ামী লীগের সভাপতি  এডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহর সভাপতিত্বে অনান্যদের বক্তব্য রাখেন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল, সাংগঠনিক সম্পাদক ,শফিউল আলম চৌধুরী  নাদেল, সাংস্কৃতি বিষয়ক সম্পাদক বাবু অসীম কুমার উকিল এমপি, সদস্য মারুফা আক্তার পপি, জামালপুর সদর ৫ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোজাফফর হোসেন সিআইপি, পৌর মেয়র ও শহর আওয়ামীলীগের সাধারন  সম্পাদক  ছানোয়ার হোসেন ছানু প্রমুখ। 

পরে দ্বিতীয় অধিবেশনে প্রধান অতিথি,জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহকে সভাপতি, ফারুক আহম্মেদ চৌধুরীকে সহ-সভাপতি ও বিজন কুমার চন্দকে সাধারণ সম্পাদক করে ৩ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেন। সম্পাদনা : জেরিন আহমেদ

প্রতিনিধি/জেএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়